বিরাট কোহলি বাবা হচ্ছেন! কী বললেন অনুষ্কা শর্মা?
অনুষ্কা শর্মা(Photo Credit: Twitter)

মুম্বই, ৩০ জুলাই: ‘জিরো’-তে কিং খানের বিপরীতে অভিনয়ের পরে আর কোনও ছবিতেই তাঁকে যাচ্ছে না। তিনি বলিউড ডিভা অনুষ্কা শর্মা (Anushka Sharma)। শোনা যাচ্ছে শুটিং শুরু হতে পারে এমন কোনও ছবিতে সইও করেননি তিনি। তাহলে হিসেব কী দাঁড়াচ্ছে, টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন কী বাবা হতে চলেছেন? প্রথমে কানাঘুষো শোনা গেলেও এখন হাওয়ায় ভাসছে এই খবর। ইতিউতি প্রশ্ন উঁকি মারছে। অনুষ্কাকে কোথাও দেখতে পেলেই আলোকচিত্রীরা ঝাঁপিয়ে পড়ছেন, একটা মারকাটারি ছবি তোলার জন্য। যে ফ্রেমে অনুষ্কার বেবি বাম্প ধরা পড়বে। বলিহারি ইচ্ছে, যাই বলুন না কেন। আরও পড়ুন-হার্দিক পান্ডিয়ার সঙ্গে প্রেম করছেন? মিডিয়ার কাছে সত্য়ি কথাটা বলেই ফেললেন ঊর্বশী রাউতেলা

এমনিতেই অভিনেত্রীদের হাঁড়ির খবর না পেলে দেশশুদ্ধ মানুষের ঘুম হয় না। তায় অনুষ্কা আবার ক্রিকেট অধিনায়ক বিরাটের স্ত্রী। তাই রসিয়ে গসিপ যেমন করা যাবে, তেমনই বিশ্বকাপে বারতের লজ্জাজনক হার নিয়ে অনুষ্কাকে আচ্ছামতো খোঁচা দেওয়া যাবে। এবার বিশ্বকাপের অঘটনের পরে পরে বিরাট-অনুষ্কাকে আক্রমণ করার তেমন কোনও সুযোগ নিন্দুকরা পায়নি। এই অভাবিত খবরে তারা বেশ উত্তেজনাতেই ছিল। যাক বাগে পাওয়া গিয়েছে ভেবে খানিক আত্মতুষ্টিও যাপন করেছে তবে শেষরক্ষা হল না। প্রেগন্যান্সির ভুয়ো খবরে বেজায় চটেছেন অনুষ্কা শর্মা। নাম না করেই সাংবাদিকদের একহাত নিয়েছেন তিনি। ইতিমধ্যেই এক সাক্ষাৎকারে ক্ষোভ উগড়ে দিয়ে বলেছেন, “হ্যাঁ, আপনি যদি বিবাহিত হন তা হলে লোকে জিজ্ঞাসা করবেই আপনি অন্তঃসত্ত্বা কি না! যেটা হয়নি সেটা পড়তে মানুষ সত্যি ভালবাসে। মানুষের উচিত তারকাদেরও স্বাধীন ভাবে বাঁচতে দেওয়া।”

এখানেই থামেননি অনুষ্কা। তিনি আরও বলেন, “যখন কোনও অভিনেত্রী বিয়ে করে, তার পরই প্রশ্ন উঠতে শুরু করে, সে অন্তঃসত্ত্বা কি না? একই ভাবে যখন কেউ কারও সঙ্গে ডেট করে, তখন বলা হয় বিয়েটা কবে করবে! এটা খুবই বিশ্রী ব্যাপার। আমাদেরও স্বাধীন ভাবে বাঁচতে দিন। আমার সব থেকে বিরক্ত লাগে যখন এগুলো মানুষকে বারে বারে বোঝাতে হয়। এই ব্যাখ্যা ব্যাপারটা আমার একেবারেই পছন্দ নয়। আমার কী দরকার সবাইকে ব্যাখ্যা দেওয়ার!” রাগ করে কথা শোনালেও সত্যি সত্যিই অন্তঃসত্ত্বার প্রসঙ্গ এড়িয়েছেন অভিনেত্রী। বরং প্রাইভেসি চেয়েছেন। তাহলে উত্তরটা কী দাঁড়াচ্ছে, সেটা নাহয় দর্শকই ঠিক করে নিক, কী বলেন।