হার্দিক পান্ডিয়ার সঙ্গে প্রেম করছেন? মিডিয়ার কাছে সত্য়ি কথাটা বলেই ফেললেন ঊর্বশী রাউতেলা
ঊর্বশী রাউতেলা-হার্দিক পান্ডিয়া। (Photo Credits: Instagram, Getty Images)

মুম্বই, ২৯ জুলাই: Hardik Pandya, Urvashi Rautela। ইংল্যান্ডে বিশ্বকাপ চলাকালীন দু জনের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। অনেকে তো বলেছিলেন, বিরাট কোহলি-অনুষ্কা শর্মার পর আরও এক ক্রিকেটার-বলিউড তারকার সম্পর্কের পরিণতি পেতে চলেছে। ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া-র সঙ্গে বলিউডের সুন্দরী নায়িকা ঊর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছিল।

বেশ কিছু পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। সেই বিষয় নিয়ে সাংবাদিকদের কাছে মুখ খুললেন কাবিল সিনেমার আইটেম গার্ল ঊর্বশী। যাকে এখন বলিউডের সবচেয়ে মোহময়ী নায়িকাদের তালিকায় রাখা হয়। আরও পড়ুন-দেশে বাঘেদের সংখ্যা ৭০০টি বেড়েছে

হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিভিন্ন সময় নানা মহিলার নাম জড়িয়েছে। তবে ঊর্বশীর সঙ্গে তাঁর সম্পর্কটা নিয়েই সবচেয়ে বেশি আলোচনা হয়েছে। পাগলপন্থি নামের এক সিনেমার প্রচারে গিয়ে ঊর্বশীকে শুনতে হয় হার্দিক পান্ডিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন।

বিশ্বকাপ থেকে ফিরে এখন বিশ্রামে আছেন হার্দিক। ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছে হার্দিককে। সাংবাদিকদের সামনে হাতজোড়ো করে ঊর্বশী আবেদন করেন, এমন ধরনের কোনও সম্পর্ক নিয়ে দয়া করে আলোচনা না করতে যেগুলো বাস্তবে অস্তিত্ব নেই। এক ইউ টিউব ভিডিও-তে তাঁর ছবি বিকৃত করে যেভাবে হার্দিকের সঙ্গে জড়ানো হয়েছে, সেটাতে তিনি আঘাত পেয়েছেন বলেও ঊর্বশী জানান।

ইংল্যান্ডে বিশ্বকাপ চলাকালীন হার্দিক-ঊর্বশীর সম্পর্ক নিয়ে ব্রেকিং হওয়া খবরকে অস্বীকার করে সুন্দরী এই মডেল-অভিনেত্রীর দাবি, এসব তার বিরুদ্ধে চক্রান্ত। তিনি হার্দিককে ফোনে কোনওরকম ম্যাসেজ পাঠাননি।