Bappi Lahiri On Dhanteras: ধনতেরাসে সোনার কাপ-প্লেট কিনলেন বাপ্পি লাহিড়ি
Bappi Lahiri (Photo Credit: Bappi Lahiri/Instagram)

এই ধনতেরাসে সোনার হার কিনলেন না বলিউডের “গোল্ড ম্যান” বাপ্পি লাহিড়ি। তার বদলে স্ত্রীকে বললেন, ধনতেরাসের দিন কেনাকাটা করতে গেলে তাঁর জন্য যেন সোনার তৈরি চায়ের কাপ-প্লেট আনে। স্বামীর আবদার ইতিমধ্যেই পূরণ করেছেন স্ত্রী। সোনার টি-সেট পেয়ে বেজায় খুশি সুরকার সংগীত শিল্পী। এমনিতে সোনার গয়নার প্রতি নিদারুণ দুর্বলতা তাঁর। প্রতি ধনতেরাসেই নিজের জন্য সোনার হার কেনেন। এবার ঠিক করলেন, আর হার নয়। কারণ, যত রকমের সোনার হার পুরুষ পরতে পারে, তার সবগুলোই বাপ্পি লাহিড়ির হয়েছে। তাইবলে ধনতেরাসের দিন নিজের জন্য সোনা কিনবেন না, এমনটা হয় না। সেকারণেই এবার স্বাদবদল। আরও পড়ুন-Shah Rukh Khan Gets Honoured by Dubai’s Burj Khalifa: জন্মদিনে শাহরুখকে ভালবাসা বুর্জ খলিফার (দেখুন ভিডিও)

সোনায় ভাগ্য ফিরেছে তাঁর। সাফল্যকে ঘিরে রয়েছে সোনা। তাই তো গান যেই হিট করেছে সঙ্গে সঙ্গে নিজের জন্য গড়িয়ে নিয়েছেন নতুন সোনার হার। যতগুলো হিট, ততগুলো সোনার হার বাপ্পি লাহিড়ির গলায়। একেবারে সোনায় মোড়া মানুষ যাকে বলে, বাপ্পি লাহিড়ি তাই। সেজন্য গয়না না কিনে নিজের জন্য এই ধনতেরাসে বেছে নিয়েছেন সোনার টি-সেট।

’ডিস্কোড্যান্সার’,‘শরাবি’, ‘ নমকহালাল’, ‘হিম্মতওয়ালা’-র সুরকার গান গেয়েও জনপ্রিয়তা ছিনিয়ে নিয়েছেন। তবে তাঁর গানের রিমেক নিয়ে কোনও ক্ষোভ নেই। বরং উৎসাহিত হয়ে বললেন, “জনতা জনার্দন। জনগণের পছন্দই আমার পছন্দ। জনগণ যা চাইবে তাই হবে।”