Ranbir Kapoor-Alia Bhatt: মহাকাল মন্দিরে প্রবেশে 'বাধা' রণবীর-আলিয়াকে, বিতর্কের জেরে মুখ খুললেন মন্ত্রী
Ranbir Kapoor, Alia Bhatt (Photo Credit: Instagram)

ভোপাল, ৭ সেপ্টেম্বর:  রণবীর কাপুর, আলিয়া ভাটকে মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকাল মন্দিরে প্রবেশ করতে দেওয়া হয়নি বলে অভিযোগ। বুধবার এমন খবর প্রকাশ্যে আসার পর থেকে জোর শোরগোল শুরু হয়েছে। মহাকাল মন্দিরে রণবীর, আলিয়ার প্রবেশে বাধা দেওয়ার অভিযোগ নিয়ে মুখ খুললেন মধ্যপ্রদেশের মন্ত্রী।

মধ্যপ্রদেশের (Madhya Pradesh)স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেন, মহাকাল মন্দিরে প্রবেশ করতে রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাটকে (Alia Bhatt) কেউ বাধা দেয়নি। তারকা দম্পতি নিজেরাই সিদ্ধান্ত নিয়েছেন মন্দিরের ভিতর প্রবেশ না করার। রণবীর, আলিয়ার জন্য যে নিরাপত্তা মজুদ ছিল, সেখানেই তারকা দম্পতিকে প্রবেশে কেউ বাধা দেননি। তাঁরা নিজেরাই ওই সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি করেন নরোততম মিশ্র।

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt: গোমাংস 'ভালবাসেন', উজ্জয়িনীর মহাকাল মন্দিরে প্রবেশে বাধা রণবীর-আলিয়াকে, বিক্ষোভ

মধ্যপ্রদেশের মন্ত্রী আরও বলেন, পুলিশ প্রশাসনের তরফে থেকে তিনি গোটা ঘটনার কথা শুনেছেন। তারকা দম্পতি যাতে মন্দিরের ভিতর প্রবেশ করে, ঈশ্বরের আশীর্বাদ নেন, প্রশাসনের তরফে সেই কথা জানানো হয় তাঁদের। কিন্তু তাঁরাই রাজি হননি প্রশাসনের কথায়।

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের বহু প্রতিক্ষীত ছবি ব্রক্ষ্মাস্ত্র। ওই ছবির প্রমোশনে বুধবার উজ্জয়িনীতে মহাকাল মন্দিরে যান রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। মন্দিরে প্রবেশের সময় সেখানে হাজির হিন্দুত্ববাদী সংগঠন রণবীরদের বাধা দেন মন্দিরে প্রবেশে। রণবীররা খন মহাকাল মন্দিরে প্রবেশ করতে যাবেন, সেই সময় প্রতিবাদ  শুরু করেন বজরং দলের কর্মী, সমর্থকরা। এমনকী রণবীর, আলিয়াদের দেখে তাঁরা জয শ্রীরাম ধ্বনিও দিতে শুরু করেন।

'রকস্টার' ছবির মুক্তির আগে রণবীর কাপুর বলেন, তাঁদের পূর্ব পুরুষরা পাকিস্তানের পেশোয়ারের। ফলে তাঁরা আমিষ ভক্ষণকারী। বিভিন্ন ধরেনর মাংসের সঙ্গে গোমাংসও তিনি পছন্দ করেন বলে ওই সময় মন্তব্য করেন রণবীর কাপুর। অভিনেতার পুরনো মন্তব্যের জেরেই এবার উজ্জয়িনীর মহাকাল মন্দিরে তাঁদের প্রবেশ করতে দেয়নি একটি হিন্দুত্ববাদী সংগঠন।