Cop Avatar: পুলিশের সাজে বিরাট কোহলি-অনুষ্কা শর্মা! দেখুন তো কাকে বেশি মানাচ্ছে?
বিরাট কোহলি-অনুষ্কা শর্মা (Photo Credits: Filpkart/Kerovit by Kajaria)

মুম্বই, ১৬ সেপ্টেম্বর: অনুষ্কা শর্মা (Anuska Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)। দেশের অন্যতম সেলেব দম্পতি। একজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী এবং অপর জন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে সেরেছেন। যে অনুষ্ঠান এখনও সেলেব বিবাহের অন্যতম দৃষ্টান্ত হয়ে রয়েছে। অভিনয় ছাড়াও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে (Advertisement) দেখা যায় অনুষ্কাকে। বিরাট কোহলিও সেক্ষেত্রে যথেষ্ট নাম কিনেছেন। নিজের সামাজিক পরিচয় এক পাশে যত্নে সাজিয়ে রেখে হরেক বিজ্ঞাপনে নানান ভূমিকায় দেখা গিয়েছে দুজনকেই। এবার আলাদা আলাদা দুটি পণ্যের বিজ্ঞাপনে সম্পূর্ণ নতুন অবতারে দেখা গেল বিরুস্কা জুটিকে। দুজনেই পুলিশ আধিকারিক (Cop Avatar) হিসাবে দুটি বিজ্ঞাপনে দক্ষতা প্রকাশ করেছেন।

'কনকিয়া' ( Kanakia) নামের একটি পণ্যের বিজ্ঞাপনে অভিনয় করেছেন অনুষ্কা। অন্যদিকে বিরাট পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন 'ফ্লিপকার্টে'র (Flipkart) বিজ্ঞাপনে। সবচেয়ে মজার বিষয়, অনুষ্কা এবং বিরাটের মধ্যে রসায়নের সূত্রপাত হয়েছিল বেশ কয়েক বছর আগে একসঙ্গে এক বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিরাট জানিয়েছিলেন, অনুষ্কার সঙ্গে প্রথম দর্শনে খুব নার্ভাস হয়ে পড়েছিলেন তিনি। এমনকী তিনি জানান, ঘাবড়ে গিয়ে অনুষ্কার উচ্চতা নিয়ে হাল্কা রসিকতা করে বসেন তিনি। অভিনেত্রীকে তিনি জিজ্ঞাসা করে বসেন, "তুমি কি উঁচু হিল জুতোও পাওনি?" আরও পড়ুন-কমলা বিকিনিতে অনুষ্কা শর্মা , মূর্ছা গেলেন বিরাট কোহলি

উল্লেখ্য, বিভিন্ন ছবিতে অভিনয় করলেও বর্তমানে অনুষ্কা তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা (Production House) চালাতেই ব্যস্ত। যা এই মুহুর্তে 'নেটফ্লিক্সে'র (Netflix) জন্য কন্টেন্ট (Content) সরবরাহ করছে। এই প্ল্যাটফর্মেটির (Platform) জন্য তিনি 'মাই' (Maai) নামের একটি ওয়েব-শোও (Web Show) তৈরি করছেন। নেটফ্লিক্সের জন্য 'বুলবুল' (Bulbul) নামে একটি চলচ্চিত্রও প্রযোজনা করেছেন তিনি। তবে, দুই প্রকল্পের প্রিমিয়ারই এখনও বাকি।