কমলা বিকিনিতে অনুষ্কা শর্মা , মূর্ছা গেলেন বিরাট কোহলি
অনুষ্কা শর্মা ( Photo Credits: Instagram)

মুম্বই, ১৯ আগস্ট:  Anushka Sharma Hot Pictures: একটা লম্বা ছুটি, আর ঘুরতে বেরিয়ে যাওয়া। লম্বা ছুটি পেলে কে না ঘুরতে যাওয়ার সুযোগ ছাড়ে। ঠিক তেমনি বলিউড সুন্দরী অনুষ্কা শর্মা ( Anushka Sharma) তাঁর ক্রিকেটার বরের সঙ্গেও বেরিয়ে পড়েছেন লম্বা ছুটি কাটাতে। সেখানে গিয়ে সমুদ্র সৈকতে বিকিনি পরে আগুন লাগিয়েছেন ইনস্টাগ্রামে ( Instagram)।

আর নিজের বৌকে কমলা বিকিনিতে দেখে মূর্ছা গেলেন বিরাট ( Virat Kohli)। সমুদ্র সৈকত থেকে বিকিনি পরা ছবি পোস্ট করে যা লেখেন তাতে বোঝাই যাচ্ছে প্রকৃতির সুন্দরতা উপভোগ করছেন। আরও পড়ুন, 'বকুলকথা' দিয়ে অভিনেতা সৌরভ গাঙ্গুলির অভিষেক, এবার দাদাকে সিনেমায় দেখা যাবে কি! 

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

Sun kissed & blessed 🧡⛱️

-এ AnushkaSharma1588 (@anushkasharma) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে

 

কমলা বিকিনির পাশাপাশি দেখা যাচ্ছে কানে ঝোলা দুল। মেকআপ? একটুও নেই। একটা টানটান খোঁপা, চোখে কালো- কমলা সানগ্লাস। ব্যস, এতেই তাক লাগিয়েছেন বলিউড সুন্দরী অনুষ্কা। ইনস্টাগ্রামে ছবিটা পোস্ট করতেই কমেন্টের ঝড়। তাঁর সুন্দরতার প্রশংসায় মাটি তাঁর ফ্যানেরা। যতই হোক বলি সুন্দরীর সুন্দরতা যে সত্যিই হার মানাচ্ছে তা মানতে হবে।

এই মুহূর্তে এই বলি সুন্দরী চলচ্চিত্র জগৎ থেকে নিজেকে একটু দূরেই রেখেছেন। চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন ক্রিকেটার বরের সঙ্গে। এক মুহূর্ত কাছ ছাড়া করেন না তাঁর বরকে। তাঁকে শেষ দেখা গেছিল আনন্দ এল রাই পরিচালিত ( Anand L Rai) ছবি ' জিরো' (Zero) তে। তাঁর সোহো অভিনেতা ও অভিনেত্রী হিসেবে ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ।

আগামী ছবি নিয়ে প্রশ্ন করলে তিনি জানান এই মুহূর্তে তিনি ছবির থেকে দূরেই থাকতে চান। এই মুহূর্তে তাঁর বিশেষ কোনো ছবি মুক্তি পাচ্ছেনা। আগে যেরকম পরপর একের পর এক ছবিতে কাজ করতেন তাঁর থেকে তিনি দূরেই থাকবেন। আপাতত তিনি নিজের বিয়ের জীবনটা ভরপুর আনন্দ করতে চান বর বিরাটের সঙ্গে।