Laal Singh Chaddha: বড়দিন থেকে পিছিয়ে, আগামী বছর এপ্রিলে রিলিজ করছে আমির খানের 'লাল সিং চাড্ডা'
Aamir Khan (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ২০ নভেম্বর: আমির খানের (Aamir Khan) বহু প্রতীক্ষিত লাল সিং চাড্ডা (Lal Singh Chaddha) সিনেমার রিলিজ পিছিয়ে দেওয়া হল। হলিউডের অস্কারজয়ী বিখ্যাত সিনেমা টম হ্যাঙ্কসের 'ফরেস্ট গাম্প' থেকে অনুপ্রাণিত আমির খান-করিনা কাপুরের (Kareena Kapoor Khan) এই সিনেমা রিলিজ করার কথা ছিল আগামী মাসের বড়দিনের সময়। কিন্তু আমির খানের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হল লাল সিং চাড্ডা রিলিজ করবে আগামী বছর ১৪ এপ্রিল। মুশকিল হল সেই সময়ই আবার রিলিজ করছে কেজিএফ-টু।

ফলে একই দিন দুটো মেগা রিলিজ হওয়ায় আমির কিছুটা হলেও চিন্তায় থাকবেন। কারণ শাহরুখ খানের জিরো-র সঙ্গে একই দিনে রিলিজ হওয়া কেজিএফ-কে নিয়ে দেশজুড়ে উন্মাদনা তুঙ্গে উঠেছিল। মূলত দক্ষিণের সিনেমা কেজিএফ-এর ক্রেজের কাছে হার মেনেছিল শাহরুখের জিরো। এবার কেজিএফ চ্যাপ্টার টু-র সামনে আমিরের ছবি। আরও পড়ুন: প্রিয় বান্ধবী অনুষ্কার মেহেন্দির অনুষ্ঠানে আলিয়ার নাচ, ভাইরাল ভিডিয়ো

দেখুন টুইটার

আমির খানের করোনা হওয়ায় এই সিনেমার শ্য়ুটিং কিছু দিন বন্ধ ছিল। পাশাপাশি বেশ কিছু কারণে এই সিনেমার শ্যুটিংয়ের কাজ ব্যাহত হয়।  গজনী, দঙ্গল, পিকে প্রতিটি ছবিতে নিজের লুকসের ওপর একাগ্রতা দেখিয়েছেন আমির। চরিত্র অনুযায়ী নিজেকে বদলেছেন। চরিত্রকে ফুটিয়ে তুলতে ওজন, কমানো বাড়ানোর প্রতি মনোযোগ দিয়েছেন এতটুকু খামতি না রেখে। তাই তো মি.পারফেকশনিস্টকে এখনও প্রথম সারির অভিনেতাদের মধ্যে একটু এগিয়ে রাখেন দর্শকদের একাংশ। তাঁর সমর্পন সত্যিই প্রশংসাযোগ্য।