12th Fail: শীর্ষ তালিকায় ‘টুয়েলভথ ফেল’, আইএমডিবি রেটিং ১০-এর মধ্যে ৯ দশমিক ২
12th Fail Becomes Highest Rated Indian Film (Photo Credit: Instagram)

Highest Rated Indian Film Ever on IMDb: মানুষ চাইলেই বোধহয় যেকোনো বাধাই অতিক্রম করতে পারেন। অসংখ্য বাধা অতিক্রম করে নিজের ইচ্ছে পূরণ করার অদম্য ইচ্ছা শক্তির গল্প নিয়ে তৈরি হওয়া জীবনমূলক সিনেমা ‘টুয়েলভথ ফেল’ (12th Fail) দর্শকদের মনের শিখরের জায়গা করে নেওয়ার পাশাপাশি ভারতীয় সিনেমার শীর্ষ তালিকায় জায়গা করে নিয়েছে।

২০২৩ সালে বড়পর্দায় মুক্তি পাওয়া ‘টুয়েলভথ ফেল’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি। বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘টুয়েলভথ ফেল’ সিনেমাটি মুক্তির পর থেকে দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাচ্ছে, ২৯ ডিসেম্বর OTT-তে ছবিটি মুক্তি পাওয়ার পরে আরও ব্যপকহারে জনপ্রিয়তা ও প্রশংসা পেয়েছে। ইন্টারন্যাশনাল মুভি ডাটাবেজে (আইএমডিবি) রেটিং ১০-এর মধ্যে ৯ দশমিক ২। এবং আইএমডিবির ভারতীয় সিনেমার শীর্ষ ২৫০ টি সিনেমার মধ্যে এক নম্বর স্থান পেয়েছে। আরও পড়ুন: Raveena Tandon: ওয়েব সিরিজ ‘কর্মা কলিং’-এর ট্রেলার লঞ্চ ইভেন্টে রবিনা ট্যান্ডন, দেখুন ভিডিও

জীবনীমূলক ছবিটি আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার বাস্তব জীবনের গল্প নিয়ে অনুরাগ পাঠকের সর্বাধিক বিক্রিত উপন্যাস অবলম্বনে নির্মিত। বাস্তবের কাহিনিকেই সিনেমার পর্দায় সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। যা প্রতিটি দর্শকের মন ছুঁয়ে গিয়েছে।

দেখুন