Vladimir Putin: মাটিতে ফেলে নির্যাতন, মহিলাদের ধর্ষণের পর নগ্ন ভিডিয়ো, পুতিনের ব্যক্তিগত নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ
Vladimir Putin (Photo Credit: Instagram)

মস্কো, ১৪ নভেম্বর: ইউক্রেন-রাশিয়ার (Russia-Ukraine War) যুদ্ধ নিয়ে যখন তোলপাড় গোটা বিশ্ব, সেই সময় বিস্ফোরক অভিযোগ উঠল রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী বাহিনীর বিরুদ্ধে।  ভ্লাদিমির পুতিনের (Vladimir Putin) যে ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরা রয়েছেন, তাঁদের বিরুদ্ধে অভিযোগ উঠল ধর্ষণের। পুতিনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরা একাধিক মহিলা, কিশোরী এবং তরুণীর ধর্ষণ করেছেন বলে অভিযোগ।  নির্যাতিতাদের অনেকের বয়স ১৫।  শুধু তাই নয়, মহিলা এবং তরুণীদের ধর্ষণের পর নগ্ন ভিডিয়ো তৈরিরও অভিযোগ ওঠে পুতিনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী বাহিনীর বিরুদ্ধে।

মালি থেক সম্প্রতি এমনই একটি বিস্ফোরক রিপোর্ট প্রকাশ্যে আসে।  যেখানে জানা যায়, পুতিনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী বাহিনীর নাম ওয়াগনর গ্রুপ। এই গ্রুপের কর্মীরাই মালিতে একাধিক কিশোরী, তরুণীর ধর্ষণ করেছেন।  ধর্ষণের পর তাঁদের নগ্ন ভিডিয়োও তৈরি করা হয় বলে অভিযোগ। মাথায় বন্দুক ধরে মহিলাদের ভয় দেখানো হয় বলে অভিযোগ।  ওয়াগনর গ্রপুরে সামনে কোনও মহিলা নগ্ন হতে  সম্মতনা হলে, তাঁকে প্রকাশ্যে মারধর করা হয় বলে অভিযোগ।

নির্যাতিতা এক কিশোরী জানান, তাঁকে মাটিতে ফেলে নগ্ন করে দেয় পুতিনের ওয়াগনর গ্রুপ।  এরপর তিনি দেখতে পান, সেখানে নগ্ন অবস্থায় পড়ে রয়েছেন আরও ৫ মহিলা।  বন্দুকের ভয় দেখিয়ে ওই মহিলাদের মাটিতে ফেলে নগ্ন করে, তারপর ভিডিয়ো করতে শুরু করে পুতিনের ওয়াগনর গ্রুপ।  এমন অভিযোগ উঠে আসতে শুরু করে মালি থেকে।