Father Forced Son To Run On Treadmill: ছোট ছেলেকে জিমে ছুটিয়ে 'মারল' বাবা, আদালতে পেশ সেদিনের সিসিটিভি ফুটেজ
US Man Forcing 6 Year Old Son To Run On Treadmill (Photo Credits: X)

ছেলেকে রোগা করতে মরিয়ে বাবা। নিজের ছয় বছরের ছেলেকে ট্রেডমিলে (Treadmill) ছুটতে বাধ্য করছেন বাবা। নিউ জার্সির (New Jersey) আদালতে চালানো হল সেই সিসিটিভি ফুটেজ। দেখতে দেখতে অঝোরে জল পড়ছে মায়ের চোখ বেয়ে। ২০২১ সালের মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে ছয় বছরের কোরির মৃত্যুর পর গ্রেফতার হয়েছিল তাঁর বাবা ক্রিস্টোফার গ্রেগর। ছেলেকে নির্যাতন করে খুন করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। ২০ মার্চ, ২০২১ এর সেই ঘটনার সিসিটিভি ফুটেজ মঙ্গলবার পেশ করা হল আদালতে। সেখানে দেখা যাচ্ছে, ট্রেডমিলের গতি সর্বোচ্চতে দিয়ে তার উপর ছুটতে একরত্তি ছেলেকে বাধ্য করেছিলেন বাবা। ছুটতে ছুটতে বেশ কয়েকবার আছাড় খেয়ে পড়েও যায় সে। জোর করে টেনে তুলে ফের ট্রেডমিলে উপর দাঁড় করিয়ে দেয় অভিযুক্ত বাবা।

এই ঘটনার ঠিক পরের দিনই কথা জড়িয়ে যাওয়া, মাথা ঘোরা, বমি বমি ভাব, শ্বাসকষ্ট সহ লক্ষণ নিয়ে হাসপাতালে করতে হয়েছিল বছর ৬-এর কোরিকে। কয়েকদিনের মধ্যেই হাসপাতালে মৃত্যু হয়েছিল তাঁর। ময়নাতদন্তের রিপোর্টে দেখা গিয়েছিল, শিশুটির বুক, পেট, হৃদপিন্ড, ফুসফুস এবং লিভারে জোর আঘাতের ফলে মৃত্যু হয়েছে।

জিমের সিসিটিভি ফুটেজ... 

ছেলে 'খুব মোটা', তা নিয়ে তীব্র আপত্তি ছিল বাবা ক্রিস্টোফারের। ছয় বছরের ছেলেকে রোগা করতে তৎপর হয়ে জিমে নিয়ে গিয়ে তাঁকে ট্রেডমিলে দৌড় করানোর সিদ্ধান্ত নেন তিনি। সর্বোচ্চ গতিতে ট্রেনমিল সেট করে ছেলেকে দৌড়োতে বাধ্য করার সেই সিসিটিভি ফুটেজ ঘটনার তিন বছর পর আদালতে পেশ হয়েছে মঙ্গলবার। ৯ মার্চ, ২০২২ ছেলেকে খুনের অভিযোগে পুলিশ গ্রেফতার করেছিল ক্রিস্টোফারকে।