US Couple shipped their pet cat in Amazon Return Box: ৬ দিন ধরে নিখোঁজ পোষ্য! দম্পতির অসাবধানতার কারণে মৃত্যুমুখে খুদে বিড়ালছানা

অনলাইন শপিং সাইটে অপছন্দের জিনিস রিটার্ন করতে গিয়ে বিরাট কাণ্ড করে ফেললেন এক মার্কিন দম্পতি। রিটার্ন বক্সে (Amazon Return Box) দুর্ঘটনাবশত নিজের পোষ্য বিড়ালকেই পাচার করে দিলেন অ্যামাজনের ওয়্যারহাউসে। এদিকে নিজের প্রিয় বিড়ালছানাকে তন্নতন্ন করে খুঁজেও পাচ্ছেন না। ৬ দিন পর শপিং সাইটের কর্তৃপক্ষ জানালেন তাঁদের রিটার্ন বক্সে মহিলার বুটের সঙ্গে উদ্ধার হয়েছে একটি অসুস্থ বিড়াল।

জানা যাচ্ছে, গত ১০ এপ্রিল থেকে উধাও ছিল মার্কিন যুক্তরাষ্ট্রের উতাহ এলাকার বাসিন্দা ক্যারি ক্লার্কের বিড়াল। বাড়ি তো বটেই, আশেপাশের এলাকা তিনি এবং তাঁঁর স্বামী চিরুনি তল্লাশি করেও খুঁজে পাননি। ৬ দিন পর অ্যামাজনের ক্যালিফোর্নিয়ার ওয়্যারহাউস থেকে মহিলাকে ফোন করে জানানো হয়, তাঁদের রিটার্ন বক্সে একটি বিড়াল উদ্ধার হয়েছে এবং সেটি স্থানীয় পশু চিকিৎসালয়ে ভর্তি।

এরপর তড়িঘড়ি ওই দম্পতি ছুঁটে যায় ওই পশু চিকিৎসালয়ে। চিকিৎসকরা জানিয়েছেন, টানা ৬ দিন ধরে বিড়ালটি জল, খাওয়া ছাড়া বাক্সবন্দি হয়েছিল। শুধুমাত্র একটি ছোট ছিদ্র থাকার কারণে সেখান থেকে নিঃশ্বাস প্রশ্বাস নিতে পাচ্ছিল। আপাতত ওই বিড়ালটির শারীরিক অবস্থা উন্নত হয়েছে। তবে নিজের পোষ্যকে জীবিত অবস্থায় পেয়ে খুশি ওই দম্পতি।