UK PM Boris Johnson Married Secretly: বান্ধবী ক্যারি সাইমন্ডসের সঙ্গে চুপিসারে বিয়ে সারলেন বরিস জনসন
ক্যারি সাইমন্ডস ও বরিস জনসন (Picture Credits: Instagram)

লন্ডন, ৩০ মে: সমস্ত জল্পনা কাটিয়ে চুপিসারে বিয়ে সারলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন (UK PM Boris Johnson)। গোপন অনুষ্ঠান করে ৩৩ বছর বয়সী ফিয়নসে ক্যারি সাইমন্ডসের (Carrie Symonds ) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বছর ৫৬-র প্রধানমন্ত্রী। সংবাদমাধ্যম সূত্রে খবর, শনিবার ওয়েস্টমিনিস্টার ক্যাথেড্রালে (Westminster Cathedral) বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। গত ২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন দু'জন। বছর দুয়েক পর প্রেমের সম্পর্ক বিবাহে পরিণতি পেল। যদিও ডাউনিং স্ট্রিট থেকে প্রধানমন্ত্রী বরিস জনসনের বিয়ে নিয়ে এখনও কোনও মন্তব্য জানানো হয়নি।

তৃতীয়বারের মতো বিবাহ করলেন বরিস জনসন। গতবছরই ভারতীয় বংশোদ্ভূত লেখিকা মারিনা হুইলারের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়। জনসনের অফিসের সিনিয়র অফিসাররাও এই বিবাহ সম্পর্কে জানতেন না বলেই সংবাদমাধ্যম সূত্রে খবর। করোনার কারণে বিয়ের অনুষ্ঠানে মাত্র ৩০জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়। আরও পড়ুন, ১৬ বছরের কিশোরকে ৫ জনে মিলে গণধর্ষণ, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল করল ধর্ষকরা

অতিথিদের মধ্যে ছিল বরিস-ক্যারির এক বছরের সন্তান ও ২ জন সরকারি সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও বরিসের ভাই, বোন ও বাবাও ছিলেন। ব্রিটিশ সংবাদপত্র দ্য সান জানিয়েছিল যে পরিবার এবং বন্ধুবান্ধবদের নিয়ে এই বিয়ের অনুষ্ঠান ২০২২ সালের জুলাইয়ে হওয়ার কথা ছিল৷ সেই মতোই আমন্ত্রণ পাঠানো হয়েছিল। কিন্তু অপেক্ষা না করে চুপিসারেই বিয়ে করে ফেললেন বরিস জনসন।