Pakistan: রাউলপিন্ডির সরকারি হাসপাতালে বিস্ফোরণে আহত জঙ্গি নেতা মাসুদ হাজহার, সোশ্যাল মিডিয়ার খবর ঘিরে জল্পনা তুঙ্গে
মাসুদ আজহার(Photo Credits: PTI)

 

ইসলামাবাদ, ২৪ জুন, ২০১৯:  পাকিস্তানের (Pakistan) কোয়েট্টাতে সেনা হাসপাতালে বিস্ফোরণে যে ১০ জন আহত হয়েছে, তারমধ্যে রয়েছে জঙ্গি নেতা মাসুদ আজহারও (Masud Azhar) । সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে এই খবর। এখনও সরকারি ভাবে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি। সোশ্যাল মিডিয়ার খবর অনুযায়ী ওই হাসপাতালেই ভর্তি ছিলেন মাসুদ আজহার। কয়েক দিন আগেই তাঁকে আন্তর্জাতিক জঙ্গি ঘোষণা করেছে রাষ্ট্রপুঞ্জ।

পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায় এই বিস্ফোরণের পরেই দাবানলের মতো জৈশ জঙ্গি নেতা মাসুদ আজহারের আহত হওয়ার খবর ছড়িয়ে পড়েছে। অনেকেই টুইটারে লিখেছেন মাসুদ সহ আহতদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেনা হাসপাতালে এই বিস্ফোরণের কারন যদিও এখনও জানা যায়নি। কোনও জঙ্গি সংগঠনও বিস্ফোরণের দায় স্বীকার করেনি। আরও পড়ুন,  মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠল ইন্দোনেশিয়া, তবে জারি হয়নি সুনামি সতর্কতা

গত ফেব্রুয়ারি মাসে  পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে হামলা চালিয়েছিল জৈশ জঙ্গিরা। মাসুদ আজহারের নির্দেশেই হয়েছিল এই হামলা। তাতে মারা গিয়েছিলেন ৪৩ জন সিআরপিএফ। তারপরেই বালাকোটে এয়ার স্ট্রাইক করে ভারত। রাউলপিণ্ডির এই  সেনা হাসপাতের বেডে শুয়েই পুলওয়ামায় হামলার নির্দেশ দিয়েছিলেন মাসুদ।