Taliban: পাঁচিল টপকানোর চেষ্টা, অসহায় আফগান নাগরিককে গুলি তালিবানের, ভয়াবহ ছবি
নির্মম ছবি, ট্যুইটার থেকে নেওয়া

কাবুল, ১৭ অগাস্ট: আফগানিস্তানের (Afghanistan) রাজধানী কাবুল (Kabul) দখলের পর তালিবান হয়ত পুলিশের (Police) মতো ব্যবহার করবে। কিন্তু তালিবানরা যে অন্ধকার জগতের মানুষ, তা ফের প্রমাণ করল এই ভিডিয়ো।  যেখানে বিমানবন্দরে ঢুকতে চাওয়া ব্যক্তিকে গুলি করে সেখান থেকে ফেলে দিতে দেখা যায় এক তালিবান (Taliban) যোদ্ধাকে। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।

মঙ্গলবার একটি সংবাদমাধ্যমের যে ভিডিয়োটি ভাইরাল (Viral) হয় সামাজিক মাধ্যমে সেখানে দেখা যায়, পাঁচিল টপকে বিমানবন্দরে ঢুকতে চাওয়া এক ব্যক্তিকে গুলি করছে তালিবান।  পাঁচিল টপকাতে গিয়ে তালিবানের গুলি শরীর ফুঁড়ে ঢোকার পরই ওই ব্যক্তি পড়ে যান সেখান থেকে। বিমানবন্দর টপকাতে গিয়ে ওই ব্যক্তিকে তালিবান কীভাবে নির্দিদ্ধায় গুলি করল, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।

আরও পড়ুন: Taliban: মার্কিন বিমানে তোলা হল ৬০০ আফগানকে, ছবি দেখে চোখে জল নেটিজেনদের

দেখুন সেই ভিডিয়ো..

 

এদিকে কাবুল দখলের পর তালিবান ক্ষমা চেয়ে নেয়।  পাশাপাশি তালিবানের মুখপাত্র এমানুল্লাহ জানান, আফগানিস্তানের নাম পালটে তাঁরা ইসলামিক এমিরেট করে দেশে শরিয়তি আইন চালু করতে চাইছেন।  শরিয়তি আইন মেনে সরকারি কাজে এবার মহিলারাও অংশগ্রহণ করুন।  এমনই আবেদন করা হয় তালিবানের তরফে।