Vladimir Putin Falls Down Stairs: বাংলোর সিঁড়ি থেকে গড়িয়ে থেকে পড়ে গেলেন ভ্লাদিমির পুতিন
ভ্লাদিমির পুতিন (Photo Credit: Instagram)

মস্কো, ৫ ডিসেম্বর:  সিঁড়ি থেকে পড়ে গেলেন ভ্লাদিমির পুতিন (Vladimir Putin)। নিজের অফিসিয়াল রেসিডেন্সের মধ্যেই সিঁড়ি থেকে পড়ে যান রাশিয়ার (Russia) প্রেসিডেন্ট। যে খবর ছড়াতেই শোরগোল শুরু হয়। জানা যায়, সিঁড়ি থেকে পড়ে যাওয়ার পর রুশ প্রেসিডেন্টের শারীরিক অবস্থা কিছুটা খারাপ হয়ে যায়। ৫টি সিঁড়ির উপর থেকে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে রুশ প্রেসিডেন্ট হাত দিয়ে নিজেকে সামলে নেন। তবে ওই সময় পড়ে যাওয়ার ফলে ৭০ বছর বয়সী পুতিন 'অনিচ্ছাকৃতভাবে মলত্যাগ করে ফেলেন' বলে খবর। প্রসঙ্গত ক্যানসারে আক্রান্ত রুশ প্রেসিডেন্ট। ক্যানসারে আক্রান্ত রুশ প্রেসিডেন্টের চিকিৎসা চলছে বলেও ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের (Russia-Ukraine War) মাঝে খবর প্রকাশ পায়।

সিঁড়ি থেকে পড়ে য়াওয়ার পরপরই রুশ প্রেসিডেন্টের উপর নজর রাখতে শুরু করেন চিকিৎসকরা। রুশ প্রেসিডেন্টের চিকিৎসায় সব সময় মোতায়েন রয়েছে চিকিৎসকদের একটি দল। ফলে পুতিনের শারীরিক অবস্থার দিকে প্রত্যেকে নজর রাখতে শুরু করেছেন। তবে রুশ প্রেসিডেন্টের শারীরিক অবস্থা সঙ্কটজনক নয় বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন: Vladimir Putin: ভারতের প্রশংসায় পঞ্চমুখ পুতিন, ভিডিয়োতে শুনুন কী বললেন তিনি

প্রসঙ্গত ইউক্রেনে রাশিয়ার বিশেষ সেনা অভিযানের এক বছর পূর্ণ হতে চলেছে। ইউক্রেনে বিশেষ সেনা অভিযানের পর এত বছর পূর্ণ হওয়ার আগেই এবার একটু একটু করে কিভ থেকে রাশিয়া সেনা সরাতে শুরু করেছে বলে খবর মেলে। তবে সেনা সরানোর পাশাপাশি ফের নতুন করে ইউক্রেনের রাজধানী শহর কিভ সহ একাধিক এলাকায় রাশিয়া ক্ষেপনাস্ত্র ছুঁড়তে শুরু করেছে বলে খবর।