Russia-Ukraine War: রুশ সেনাকে মিথ্যে বুঝিয়ে যুদ্ধে পাঠিয়েছেন পুতিন, জোরাল আক্রমণ আমেরিকার
Vladimir Putin (Photo Credit: Twitter)

ওয়াশিংটন, ১৮ মার্চ:  ইউক্রেনে (Ukraine) যুদ্ধ বন্ধ করুন ভ্লাদিমির পুতিন (Vladimir Putin)। রাশিয়ার বেশিরভাগ মানুষ এই যুদ্ধ চান না। তাই যত শিগগিরই সম্ভব, রুশ প্রেসিডেন্ট যাতে ইউক্রেনীয়দের উপর এই 'অত্যাচার' বন্ধ করেন, সে বিষয়ে আর্জি জানালেন ক্যালিফোর্নিয়ার প্রাক্তন মেয়র আরলন্ড। তিনি বলেন, রাশিয়ার মানুষের সঙ্গে তাঁর আত্মিক সম্পর্ক। রুশদের ভালবাসেন তিনি। রাশিয়ার (Russia) সাধারণ মানুষ এই যুদ্ধ সম্পর্কে কিছুই জানেন না। ক্রেমলিনে বসে এই যুদ্ধ শুরু করছেন ভ্লাদিমির পুতিন। তাই রুশ প্রেসিডেন্ট যাতে এই যুদ্ধ বন্ধ করেন, বার বার সেই আর্জি জানান ক্যালিফোর্ণিয়ার প্রাক্তন মেয়র।

 

শুধু তাই নয়, রাশিয়ার মানুষের কাছ থেকে সত্যি গোপণ করে এই যুদ্ধ চালানো হচ্ছে বলে অভিযোগ করেন আরলন্ড। ইউক্রেনে রাশিয়ার হানাদারির পর এখনও পর্যন্ত কমপক্ষে ১ হাজার রুশ সেনার মৃত্যু হয়েছে বলে দাবি করেন আরলন্ড।

আরও পড়ুন:  Russia-Ukraine War: উত্তর থেকে পূর্ব, কিভের একাধিক জায়গায় হামলা, রাশিয়ার মিসাইলে মৃত্যু, আহতের সংখ্যা বাড়ছে

পাশাপাশি ইউক্রেন থেকে নাৎসীদের উৎখাত করতেই রাশিয়া এই হানাদারি চালিয়েছে বলে দাবি করা হচ্ছে, তা আদতে সত্যি নয় বলে অভিযোগ করেন  প্রাক্তন বডি বিল্ডার আরলন্ড। রাশিয়ার এক বডি বিল্ডারকে দেখেই তিনি জীবনে অনুপ্রাণিত হয়েছিলেন।  সেই থেকে রাশিয়ানদের উপর তাঁর ভালবাসা অটুট। মাত্র ১৪ বছর বয়স থেকে রাশিয়ানদের ভালবেসতে শিখেছেন তিনি। তাই রাশয়ার সাধারণ মানুষের সঙ্গে পুতিনের এই যুদ্ধের কোনও যোগ নেই বলে দাবি করেন ক্যালিফোর্ণিয়ার প্রাক্তন মেয়র।