US Presidential Election: আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে সামিল কেনি ওয়েস্ট, সমর্থন স্ত্রী কিম কার্দাশিয়ানের
কেনি ওয়েস্ট (Photo Credits: Twitter)

লস অ্যাঞ্জেলস, ৫ জুলাই: মার্কিন যুক্তরাষ্ট্রে (US) এবছর নভেম্বরে হতে চলেছে প্রেসিডেন্ট নির্বাচন (President Election 2020)। একদিকে করোনা ঠেকাতে অসমর্থ ডোনাল্ড ট্রাম্প, অন্যদিকে, কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েড হত্যায় জনতার নিশানায় রয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এরই মধ্যে প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে সামিল হলেন জনপ্রিয় র‍্যাপার কেনি ওয়েস্ট (Kanye West)। তিনি নিজেই একথা ঘোষণা করে টুইট করেন। স্ত্রী কিম কার্দাশিয়ান (Kim Kardashian) টুইটে তাঁকে সমর্থন জানান।

কিমের স্বামী কেনি টুইট করে লেখেন,"ভগবানের ওপর ভরসা রেখে আমেরিকার জন্য করা সমস্ত প্রতিশ্রুতি আমাদের পূরণ করতে হবে। আমাদের দৃষ্টি এককীকরণ করে ভবিষ্যৎ তৈরি করতে হবে। আমি আমেরিকার রাষ্ট্রপতির পদের জন্য লড়ব। #2020VISION"। এই টুইটের জবাবে কিম আমেরিকার জাতীয় পতাকার ছবি দিয়ে সমর্থন করেন। এরপরই বিষয়টি চর্চায় উঠে আসে। নেটিজেনদের কেউ কেউ মনে করছেন কিম কার্দাশিয়ানই হতে চলেছেন আগামী ফার্স্ট লেডি, আবার কেউ এই বক্তব্যে একেবারেই বিপরীত মত দিয়েছেন।

আরও পড়ুন, বিরল প্রজাতির অর্কিড পাওয়া গেল উত্তর প্রদেশের দুধওয়া জাতীয় উদ্যানে

কিম ছাড়াও কেনিকে সমর্থন করেছেন এলেন মাস্ক। এর আগে ২০১৫তে কেনি প্রেসিডেন্ট হওয়ার ইচ্ছাপ্রকাশ করেন। তখন তিনি বলেছিলেন, একটা সময় আসবে যখন আমি আমেরিকার প্রেসিডেন্ট হব। উল্লেখ্য, র‍্যাপার ও ফ্যাশন ডিজাইনার কেনি ওয়েস্ট ২০১৪ সালে কিম কার্দাশিয়ানকে বিয়ে করেন। এর আগে কিম দু'বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে বিচ্ছেদ হয়ে যায়। একাধিকবার কেনি ও কিমকে খবরের শিরোনামে আসতেও দেখা যায়।