PM Modi In Bangladesh : বাংলাদেশে কমিউনিটি হল গড়বে ভারত সরকার : মোদী
বাংলাদেশে মোদী

ঢাকা : এবার বাংলাদেশে কমিউনিটি হল গড়বে ভারত সরকার। ঈশ্বরীপুরার যশোরেশ্বরী কালী মন্দিরে পুজো দিয়ে এমনই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। যশোরেশ্বরী কালী মন্দিরে পুজো উপলক্ষ্যে যখন মেলার আয়োজন করা হয়, সেখানে দূর দূরান্ত থেকে মানুষ ছুটে আসেন। সীমান্ত পেরিয়ে ভারত (India) থেকেও অনেক মানুষ আসেন এই সতীপীঠে পুজো দিতে। মানুষের সুবিধার জন্যই বিশেষ করে প্রাকৃতিক বিপর্যয়ের সময় যাতে এই কমিউনিটি হলে আশ্রয় নিতে পারেন, তার জন্যই ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাংলাদেশে কমিউনিটি হল তৈরি করার জন্য বাংলাদেশ(Bangladesh) সরকারের তরফে ভারতের দিকে যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়েছে, তার জন্যও হাসিনা সরকারের প্রতি নয়া দিল্লি কৃতজ্ঞ বলে জানান মোদী (PM Modi)।

 

যশোরেশ্বরী কালী মন্দিরে পুজো দিয়ে মোদী বলেন, '২০১৫ তে বাংলাদেশে এসছিলাম। তখন ঢাকেশ্বরী মন্দিরে আশীর্বাদ নিয়েছিলাম। আজ মা কালীর চরণে আশীর্বাদ নিলাম। করোনার জন্য মানুষ যেভাবে সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছে, তা থেকে যাতে মুক্তি মেলে, সেই প্রার্থনাই করেছি। গোটা বিশ্বের মানুষের জন্য প্রার্থনা করেছি। ৫১ শক্তিপীঠের মধ্যে একটিতে আসার সুযোগ পেয়েছি। সবগুলিতেই যেতে চাই। পবিত্র জায়গায় এসেছি।'

আরও পড়ুন  :  PM Modi : পড়শি বাংলাদেশকে ১২ লক্ষ করোনা ভ্যাকসিন উপহার প্রধানমন্ত্রী মোদীর

প্রসঙ্গত যশোরেশ্বরী কালী মন্দিরে (Jeshoreshwari Kali Temple) পুজো দেওয়ার পর ওড়াকান্দিতে যাবেন মোদী। মতুয়া মন জয় করতেই এবার ওড়াকান্দিতে ভারতের প্রধানমন্ত্রী হাজির হবেন বলে মনে করছে রাজনৈতিক মহল।