Plane Crash in US: জর্জিয়ায় অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশগ্রহন করতে যাওয়ার সময় বিমান দুর্ঘটনায় মৃত ৫
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

জর্জিয়া, ৬ জুন: শুক্রবার (স্থানীয় সময় অনুযায়ী) আমেরিকার (US) জর্জিয়াতে (Georgia) (মার্কিন যুক্তরাষ্ট্র) বিমান দুর্ঘটনায় (PlaneCrash) পাঁচজন নিহত হন। দ্য অ্যাসোসিয়েটেড প্রেসের একটি টুইট অনুসারে, বিমান দুর্ঘটনায় প্রাণ হারানো পাঁচজনের মধ্যে একই পরিবারের চার সদস্য মারা যান। প্রতিবেদনে বলা হয়, বিমানে থাকা সমস্ত যাত্রী একটি অন্ত্যেষ্টিক্রিয়ায় পৌঁছনোর জন্য যাত্রা করেছিলেন।

এজেসি ডট কমের এক প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার দুপুরে ইন্ডিয়ানার একটি ছোট বিমান ওকোনির হ্রদের কাছে একটি বনভূমিতে ধ্বংস হয়ে পড়ে যায়। যারফলে পাঁচ সদস্য প্রাণ হারান। মৃতদের মধ্যে দু'জন ৪ বছর ও ৬ বছর বয়সী। আরও জানা গেছে, ফেডারাল এভিয়েশন প্রশাসনের হিসাবে, দুটি ইঞ্জিন পাইপার পিএ -৩১ টি ফ্লোরিডার উইলিস্টন থেকে ইন্ডিয়ানার উদ্দেশে যাত্রা করছিল। আরও পড়ুন, বেকারত্ব হ্রাস পেতে দেখে জর্জ ফ্লয়েডও খুশি হবে, ডোনাল্ড ট্রাম্পের মন্ত্যবের পর আরও ক্ষুব্ধ আমেরিকাবাসী

পুতনাম কাউন্টি শেরিফ হাওয়ার্ড সিলস জানায় বিমানটি ইটোনটনের ঠিক উত্তরে ট্যানিয়ার্ড রোডের কাছে ৫ জুন দুপুর ৩.১৫ দিকে নেমেছিল। এই ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে জরুরী কর্মীরা দাউ দাউ করে জ্বলতে থাকা আগুনের শিখা নেভানোর জন্য প্রয়াস করা হয়, তবে এতে কাউকেই বাঁচানো যায়নি।