Pakistan On Verge Of Collapse: পাকিস্তানের মন্ত্রীরা চড়তে পারবেন না বিমানের বিসনেস ক্লাসে, বিদেশে থাকতে পারবেন না পাঁচতারা হোটেলেও
Shehbaz Sharif (Photo Credit: Instagram)

দিল্লি, ২৪ ফেব্রুয়ারি: এবার থেকে পাকিস্তানের (Pakistan) মন্ত্রীরা আর বিমানের বিসনেস ক্লাসে ভ্রমণ করতে পারবেন না। বিমানে বিসনেস ক্লাসে যেমন পাক মন্ত্রীরা ভ্রমণ করতে পারবেন না, তেমনি বিদেশে গিয়েও কোনও পাঁচতারা হোটেলে তাঁরা থাকতে পারবেন না। এমনই নির্দেশ জারি করা হয় পাকিস্তানি মন্ত্রিসভার তরফে। পাকিস্তানে অর্থনৈতিক সঙ্কট যখন চরমে, সেই সময় মন্ত্রীদের বেতন কমানো হচ্ছে এক নাগাড়ে। তার জেরেই পাক মন্ত্রিসভার এই সিদ্ধান্ত বলে জানা যাচ্ছে। পাকিস্তানের মন্ত্রীদের যে হারে বতেন কমানো হচ্ছে অর্থনৈতিক মন্দার জেরে, তা তাঁরা গ্রহণ করতে বাধ্য। ফলে মন্ত্রীদের ধন্যবাদও জানানো হয় শেহবাজ শরিফ সরকারের তরফে।

আরও পড়ুন: Jaishankar On Pakistan: জঙ্গিদের 'কারখানা' থাকলে, সেই দেশের উন্নতি হয় না, পাকিস্তানকে কটাক্ষ জয়শঙ্কর

প্রসঙ্গত পাকিস্তানে অর্থনৈতিক (Economic Crisis In Pakistan) সঙ্কট চরমে ওঠায় নিত্যপ্রয়োজনীয় জিনিশপত্রের দাম আকাশছোঁয়া। এমনকী আটা, ময়দা কিনতেও মানুষের ভিড়ে, চাপের চাপে সে দেশের বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছে। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে প্রায় গোটা বিশ্ব জুড়ে শোরগোল শুরু হয়ে যায়।