Pakistan: পাকিস্তানে সঙ্কট, আটার বস্তা ছিনতাই, পদপিষ্ট হয়ে আহত বহু

স্থানীয়দের কথায়, একটি ট্রাকে করে আটার বস্তা নিয়ে যাওয়া হচ্ছিল মানসেরার ওঘি তহশিলে। সেখানে আচমকাই ট্রাক থামিয়ে সেখান থেকে আটটার বস্তা ছিনিয়ে নেওয়া হয়। শুধু তাই নয়, ট্রাক থেকে আটার বস্তা ছিনতাইয়ের পর সেখান থেকে হেঁটে যেতে দেখা যায় বহু মানুষকে।

বিদেশ Jayeeta Basu|
Pakistan: পাকিস্তানে সঙ্কট, আটার বস্তা ছিনতাই, পদপিষ্ট হয়ে আহত বহু
Representational Image (File Photo)

দিল্লি, ১৪ এপ্রিল: পাকিস্তানে (Pakistan) ক্রমশ প্রকট হচ্ছে অর্থনৈতিক সঙ্কট। বুধবার পাকিস্তানের মানসেরার ওঘি তেহশিলে বিনামূল্যে সাধারণ মানুষকে আটা দেওয়ার প্রস্তুতি চলছিল। ওই সময় ওঘি তেহশিল থেকে জোর করে আটার ব্যাগ সব ছিনিয়ে নিয়ে যান বেশ কিছু মানুষ। যার জেরে মানসেরার ওই এলাকায় জোর শোরগোল শুরু হয়ে যায়। সাধারণ মানুষকে দেওয়ার জন্য আটা রাখা হলে,তা কেন ছিনিয়ে নেওয়া হচ্ছে,তা নিয়ে প্রশ্ন তুলতেই সেখানে বিবাদ শুরু হয় এবং পদপিষ্ট হয়ে বেশ কয়েকজন আহত হন বলে খবর। স্থানীয়দের কথায়, একটি  ট্রাকে করে আটার বস্তা নিয়ে যাওয়া হচ্ছিল মানসেরার ওঘি তহশিলে। সেখানে আচমকাই ট্রাক থামিয়ে সেখান থেকে আটটার বস্তা ছিনিয়ে নেওয়া হয়। শুধু তাই নয়, ট্রাক থেকে আটার বস্তা ছিনতাইয়ের পর  সেখান থেকে হেঁটে যেতে দেখা যায় বহু মানুষকে। পরে হুড়োহুড়ি শুরু হলে, বেশ কয়েকজন আহত হন। তাঁদের প্রত্যেককে এরপর ভর্তি করা হয় হাসপাতালে।

পাকিস্তানে যখন আর্থিক সঙ্কট চরমে উঠছে, সেই সময়  যাঁরা ক্ষমতাবান, তাঁরাই আটা, ময়দা হাতে পাচ্ছেন। যাঁরা সমাজের পিছিয়ে পড়া মানুষ,  সরকারি সাহায্যের আশ্বাস পেয়েও তাঁদের খালি হাতে ফিরতে হচ্ছে  বলে মানুষ ক্ষোভ উগরে দেন।

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change