Pakistan: আত্মঘাতী হামলায় কেঁপে উঠল পাকিস্তান, থানায় বিস্ফোরণে মৃত ২৩, আহত বহু
Pakistan Attack (Photo Credit: Twitter)

দিল্লি, ১২ ডিসেম্বর: এবার উত্তর-পশ্চিম পাকিস্তানে (Pakistan) হামলা চালাল সন্ত্রাসবাদীরা। মঙ্গলবার উত্তর-পশ্চিম পাকিস্তানের একটি থানায় হামলা চালায় আত্মঘাতী জঙ্গিরা। খাইবার পাখতুনওয়া (Khyber Pakhtunkhwa) প্রদেশের দেরা ইসমাইল খান শহরের একটি থানায় আজ আত্মঘাতী হামলা চলে। দেরা ইসমাইল খান শহরের থানায় আত্মঘাতী হামলার জেরে পরপর ২৩ জনের মৃত্যু হয়েছে বলে খবর। পাশাপাশি আহতও অনেকে। দেরা ইসমাইল খান শহরের ওই থানায় হামলার পর সেখানে পুলিশ হাজির হলে, তাঁদের উপর অতর্কিতে হামলা চালায় আরও একদল সন্ত্রাসবাদী। ফলে শেষ খবর পাওয়া পর্যন্ত খাইবার পাখতুনওয়া প্রদেশের ওই থানায় এখনও পুলিশের সঙ্গে জঙ্গিদের গোলাগুলি চলছে।

আরও পড়ুন: Pakistan Gets Befitting Reply From Indian Army: যুদ্ধবিরতি লঙ্ঘন করে হামলা পাকিস্তানের, পালটা ভারতীয় জওয়ানদের

রিপোর্টে প্রকাশ, থানার আশপাশে গায়ে চাদর জড়িয়ে রাস্তার উপর শুয়েছিল জঙ্গিরা। আচমকাই তাদের মধ্যে থেকে একজন বিস্ফোরণ ঘটায়। তেহরিক-ই-জিহাদ পাকিস্তান নামে একটি জঙ্গি সংগঠনের তরফে এই হামলার দায় স্বীকার করা হয়েছে বলে খবর।

 

প্রসঙ্গত জানুয়ারি মাসে খাইবার পেশোয়ারের একটি মসজিদে প্রার্থনার সময় ভয়াবহ হামলা হয়। যার জেরে ১০১ জনের মৃত্যুর খবর মেলে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার ফের জঙ্গি হামলায় কেঁপে ওঠে খাইবার পাখতুনওয়া প্রদেশের একটি থানা। তবে এক নাগাড়ে গোলাগুলি চলার পর পুলিশ ২ জঙ্গিকে পাকড়াও করতে পেরেছে বলে খবর।