Imran Khan: 'ওসামা বিন লাদেন শহিদ', বেফাঁস মন্তব্য ইমরান খানের
Pakistan Prime Minister Imran Khan (Photo Credits: IANS)

ইসলামাবাদ, ২৫ জুন: বিশ্বজুড়ে জঙ্গি নাশকতাকে মদত দেয় পাকিস্তান। ভারতের এই দাবি এবার শোনা গেল খোদ পাক প্রধানমন্ত্রী ইমরান খানের গলায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ৯/১১-র মাস্টারমাইন্ড আলকায়েদা প্রধান ওসামা বিন লাদেনকে 'শহিদ'-এর তকমা দিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। বৃহস্পতিবার পাকিস্তানের সাংসদ অধিবেশনে এমনই মন্তব্য করলেন ইমরান খান। যা রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভিডিও-

জৈশ-ই-মহম্মদ প্রধান মাসুদ আজহার, লস্কর-ই-তৈবারের প্রধান তথা মুম্বই হামলার মাস্টারমাইন্ড সাজিদ মির সকলকেই নিরাপদ আশ্রয় দিয়েছে পাকিস্তান। আমেরিকা ঠিক দু'দিন আগেই পাকিস্তানের বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ এনেছিল। আমেরিকার মন্তব্যের পাল্টা জবাবেই এই বার্তা দিয়েছে ইমরান খান।

পাকিস্তান জঙ্গি সংগঠনগুলির স্বর্গরাজ্য।  ভিডিওতে ইমরান খান বলেন, "আমেরিকা যখন অ্যাবোটাবাদে ঢুকে ওসামা বিন লাদেনকে হত্যা করেছিল, তখন আমরা ভীষণ অপদস্থ হয়েছিলাম লাদেনের শহিদ হওয়ার ঘটনায়।" ২০১১-র ২ মে আমেরিকার স্পেশাল ফোর্স রাতের অন্ধকারে গোপন মিশনে পাকিস্তানে ঢুকে হত্যা করে লাদেনকে। ২০০১ সালের ২ মে ৯/১১ হামলার মূল চক্রী ছিল ওসামা বিন লাদেন। এই হামলার জেরে ৩ হাজার লোকের মৃত্যু হয়েছিল। ৫ যাত্রী-সহ একটি বিমান মিশাইলের মত এসে ধ্বংস করে দিয়েছিল বিল্ডিং।