Nepal: নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল তীর্থযাত্রী বোঝাই বাস, মৃত কমপক্ষে ১৪
বাস দুর্ঘটনা (Photo Credits: ANI)

সানকোশি, ১৫ ডিসেম্বর: সাতসকালেই ভয়াবহ বাস দুর্ঘটনার (Bus Accident) সাক্ষী থাকল নেপাল (Nepal)। জানা গিয়েছে, দুর্ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ১৪ ছুঁয়েছে। আহত কমপক্ষে ২৮ জন। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছেন উদ্ধারকারীরা। রবিবার ঘটনাটি ঘটেছে নেপালের সানকোশি এলাকায়।

জানা গিয়েছে, গাড়িটিতে যারা ছিলেন তারা প্রত্যেকেই তীর্থযাত্রী। স্থানীয় সূত্রে খবর, নেপালের কালিনচক মন্দির থেকে ভক্তপুর এলাকায় ফিরছিল বাসটি। প্রায় ৪০ জন তীর্থযাত্রী ছিল বাসে। সকাল সাড়ে আটটা নাগাদ হঠাৎই সানকোশি এলাকায় এসে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। এরপরই গভীর খাদে পড়ে যায়। সঙ্গেসঙ্গেই ছুটে আসে স্থানীয় জনতা (Locals)। তাঁদের চেষ্টাতেই উদ্ধার হয় কয়েকটি মৃতদেহ। আরও পড়ুন: Payal Rohatgi Arrested: নেহরু পরিবারের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে গারদে বিগ বস প্রতিযোগী পায়েল রোহতগি, দায় চাপালেন গুগলের ঘাড়ে!

এরপর প্রশাসনের তরফে উদ্ধারকারীরা এসে আরও মৃতদেহ (Dead Body) উদ্ধার করেন। উদ্ধার করা হয় আহতদেরও। জানা গিয়েছে, উদ্ধার হওয়া আহত দুই যাত্রীর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁদের সকলকেই হাসপাতালে পাঠানো হয়েছে। অনুমান করা হচ্ছে, চালকের অন্যমনস্কতার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। তদন্ত শুরু করেছে পুলিশ।