Nepal cricketer Sandeep Lamichhane: ধর্ষণের অভিযোগে গ্রেফতার ক্রিকেটার, শোরগোল
Nepal Cricketer (Photo Credit: ANI/Twitter)

কাঠমান্ডু, ১৩ অক্টোবর:  ধর্ষণের (Rape) অভিযোগে পুলিশ হেফাজতে যেতে হল নেপালের ক্রিকেটার সন্দীপ লামিচানেকে (Sandeep Lamichhane)। ধর্ষণের অভিযোগে এবার আরও ৫ দিন নতুন করে পুলিশ হেফাজতে থাকতে হবে নেপালের এই ক্রিকেটারকে। এমনই জানান সন্দীপের আইনজীবী। প্রসঙ্গত ৬ অক্টোবর সন্দীপকে গ্রেফতার করে নেপালের পুলিশ। নাবালিকাকে ধর্ষণের অভিযোগেই গ্রেফতার করা হয় সন্দীপকে।

ধর্ষণের অভিযোগ উঠতেই প্রথমে সন্দীপ আত্মসমর্পণ করেন। সন্দীপ আত্মসমপর্ণ করতেই তাঁকে প্রথমে ৭ দিনের জেল হেফাজতে পাঠানো হয়। কাঠমান্ডু বিমানবন্দরে নামতেই পুলিশ সন্দীপকে নিজেদের হেফাজতে নেয়। ১৭ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগেই নেপালের এই ক্রিকেটারকে গ্রেফতার করা হয়। অভিযোগ, নেপালের একটি হোটেলে গিয়ে ওই নাবালিকাকে ধর্ষণ করে সন্দীপ লামিচেনে।

 

আরও পড়ুন: Narendra Modi: বন্দে ভারত এক্সপ্রেসের সূচনায় উঠল 'মোদী মোদী, শের আয়া' স্লোগান, উচ্ছ্বাস হিমাচলে

রিপোর্টে প্রকাশ, সন্দীপ লিমাচেনে বছর ১৭-র এক কিশোরীকে নিয়ে কাঠমাণ্ডু এবং ভক্তপুরের একাধিক এলাকায় ঘুরে বেড়ান। এরপর কাঠমাণ্ডুর হোটেলে নিয়ে গিয়ে ওই কিশোরীকে সন্দীপ ধর্ষণ করেন বলে অভিযোগ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলার সময় গত সেপ্টেম্বর মাসে সন্দীপের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। গত মাস পর্যন্ত নেপালের ক্রিকেট দলের ক্যাপ্টেন ছিলেন সন্দীপ। সবকিছু মিলিয়ে সন্দীপের গ্রেফতারি নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।