Nawaz Sharif Health Update: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ
File Image of Nawaz Sharif (Photo Credit: @UmarKamran96/ Twitter)

লাহোর, ২২ অক্টোবর: গুরুতর অসুস্থ নওয়াজ শরিফ (Nawaz Sharif)। গতকাল অর্থাৎ সোমবার রাতেই তাকে হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়েছে। এদিন রাতেই তার শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করে। ফলে তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা (Doctor) বলেছেন, তার প্লেটলেট (Platelet) কমে গিয়েছে। দুর্নীতিতে (Scam) জড়িত থাকার অভিযোগে চলতি বছরেই গ্রেফতার হন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী (Former PM Of Pakistan) নওয়াজ শরিফ। বর্তমানে তার ঠিকানা জেল (Jail)। জানা গিয়েছে, গতরাতে হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসকরা জানান তার প্লেটলেট সংখ্যা ব্যাপক হারে কমে গিয়েছে। ফলে তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসকরা। উল্লেখ্য, আল আজিজিয়া মিলস দুর্নীতি মামলায় (Al Azizia Mills Corruption Case) সাত বছরের কারাদণ্ড ভোগ করছেন শরিফ।

সোমবার রাতেই নওয়াজ শরিফের ব্যক্তিগত চিকিৎসক এই প্রসঙ্গে একটি টুইট করে তার শারীরিক অবস্থার কথা জানান। ডঃ আদনান খান (Dr. Adnan Khan) টুইট করে লিখেছেন, "প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। একাধিক অসুস্থতা ধরা পড়েছে তার শরীরে। প্লেটলেটও কমে গিয়েছে ব্যাপক হারে। ওনার প্লেটলেটের হার বর্তমানে (16*10^9/L)। তার বর্তমানে হাসপাতালে থাকাটাই তার জন্য বাঞ্ছনীয়।" তাছাড়া তিনি আরও জানান, তিনি লাহোরের (lahore) জেলে শরিফের সঙ্গে দেখা করতে যান। তখন তিনি দেখেন শরিফ অসুস্থ। আরও পড়ুন: প্রেমিককে ছুড়ি দিয়ে কোপালো বামন পর্ণ তারকা! অন্য মেয়ের সঙ্গে বিছানায় যাওয়াতেই এমন পরিণতি

এনএবির এক মুখপাত্র জানিয়েছেন, শরিফকে সার্ভিসেস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। যেখানে চিকিৎসকের একটি দল তার চিকিৎসা করছেন। অন্যদিকে, পিএমএল-এন সভাপতি তথা শরিফের ভাই শাহবাজ শরিফ (Shahbaz Sharif) অভিযোগ করেছেন, তার দাদার স্বাস্থ্যের অবনতি জানা সত্ত্বেও তাকে হাসপাতালে ভর্তি করা হয়নি। তিনি বলেছেন, তার দাদার কিছু হলে তার জন্য দায়ী হবেন বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)।