Greece: প্রধানমন্ত্রীর সফরের আগে গ্রিসে ভারত মাতা ও মোদির নামে জয়ধ্বনি প্রবাসী ভারতীয়দের, এথেন্সের ভিডিয়ো
Photo Credits: ANI

এথেন্স: শুক্রবার দু-দিনের জন্য গ্রিস (Greece) সফরে যাচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। তার আগে এথেন্সের (Athens) রাস্তায় ভারত মাতা ও মোদিজির নামে জয়ধ্বনি দিতে দেখা গেল সেখানে বসবাসকারী প্রবাসী ভারতীয়দের। নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়ে হাতে পোস্টার নিয়ে রাস্তার উপরে দাঁড়িয়ে ভারত মাতার জয় (Bharat Mata ki jai), বন্দে মাতরম (Vande Mataram) এবং মোদিজি জিন্দাবাদ (Modi ji zindabad) স্লোগান (slogans) দিতে থাকেন তাঁরা।

দেখুন ভিডিয়ো:

এপ্রসঙ্গে এথেন্সে রাঁধুনির কাজে কর্মরত জিতেন্দর নামে এক যুবক বলেন, "প্রধানমন্ত্রী মোদি এখানে আসছেন এর জন্য আমরা খুব খুশি। গোটা গ্রিসই আনন্দিত। তাঁকে আমরা স্বাগত জানাই। চন্দ্রযানের সফল অবতরণের জন্য তাঁকে অভিনন্দন জানাচ্ছি আমরা।"

দেখুন ভিডিয়ো:

গত ৩০ বছর ধরে গ্রিসে বসবাসকারী দলজিৎ সিং বলেন, "প্রধানমন্ত্রী মোদি এখানে আসছেন শুনে আমাদের খুবই ভালো লাগছে। পাকিস্তানে যাওয়ার জন্য কর্তারপুর করিডর খুলে দিয়ে অত্যন্ত ভালো কাজ করেছেন তিনি। আমরা তাঁকে ভাঙরা নাচের মাধ্যমে স্বাগত জানাব।" আরও পড়ুন: Sheikh Hasina In Johannesburg: ব্রিকস সম্মেলনে রোহিঙ্গাদের নিয়ে কথা, ভিডিয়োতে শুনুন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য

দেখুন ভিডিয়ো: