Man Gets Human Poop In Online Grocery: মুদির বাজারের সঙ্গে অনলাইন অর্ডারে এল প্যাকেট ভর্তি মানুষের মল, এমন ঘটনাও সম্ভব এই দুনিয়ায়
UK Man Gets Human Poop In Online Grocery Order (Photo Credits: Pixabay)

Man Gets Human Poop In Online Grocery: বাড়িতে বসে মোবাইল দেখে পছন্দ মত জিনিস অর্ডার করলে তা একেবারে চলে আসছে দোরগোড়ায়। পোশাক, প্রসাধনী থেকে শুরু করে ঘর সাজানোর সরঞ্জাম কিংবা হেঁশেলের খুঁটিনাটি সমস্ত কিছুই এখন অনলাইন শপিংয়ের (Online Shopping) মাধ্যমে পৌঁছে যাচ্ছে ক্রেতার কাছে। দেশের তুলনায় বিদেশে এই অনলাইন শপিংয়ের চল সাংঘাতিক হারে বেশি। অনলাইন অর্ডারের সঙ্গে প্যাকেটে করে মানুষের মল (Human Poop) পাঠানো হল এক ক্রেতার দোরগোড়ায়! শুনতে অবিশ্বাস্য লাগলেও ইউরোপের এক ব্যক্তির সঙ্গে এমন জঘন্য ঘটনাই ঘটেছে। অনলাইনে মুদির বাজারের সঙ্গে প্যাকেট ভর্তি মানুষের মল পাঠানো হয়েছে ওই ক্রেতাকে।

আরও পড়ুনঃ পোষ্য নেকড়ের আক্রমণে প্রাণ গেল তিন মাসের শিশুর

নিজের সঙ্গে হওয়া জঘন্য অভিজ্ঞতার কথা ইউরোপের এক সংবাদমাধ্যমের কাছে ভাগ করে নিয়েছন ফিল স্মিথ নামের ওই ব্যক্তি। ল্যাঙ্কাশায়ার নিবাসী ৫৯ বছরের স্মিথ জানিয়েছেন, এক মাসের বেশি সময় ধরে তিনি শহরের বাইরে ছিলেন। বাড়ি ফিরে তিনি এক ব্রিটিশ সুপারমার্কেট থেকে ঘরের প্রয়োজনীয় মুদির বাজার করার সিদ্ধান্ত নেই। সেই মত অনলাইনে সমস্ত অর্ডার করে দেন।

১৫,০০০ টাকার মুদির সামগ্রী সময় মতই পৌঁছে যায় স্মিথের দোরগোড়ায়। জিনিসগুলো নিয়ে রান্নাঘরে দিকে যেতেই কয়েকটি প্যাকেট তাঁর হাত থেকে মেঝেতে পড়ে যায়। আর তারপরেই হতবাক স্মিথ। তিনি লক্ষ করেন একটি প্যাকেট ছিঁড়ে তার মধ্যে থেকে মানুষের মল (Human Poop) ছিটকে মেঝের চারিদিক ছড়িয়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে দুর্গন্ধে মম করছে ঘরবাড়ি। ইউরোপের এমন এক নামী সুপারমার্কেট থেকে অনলাইনে অর্ডার করে এমন ঘটনার সম্মুখীন হবেন তা কখনই কল্পনা করেননি স্মিথ। সঙ্গে সঙ্গে তিনি যোগাযোগ করেন সুপারমার্কেট কর্তৃপক্ষের সঙ্গে। এই জঘন্য ঘটনার বিষয়ে তিনি সুপারমার্কেট কর্তৃপক্ষকে জানান। এবং বলেন সমস্ত পার্সেল তাঁর বাড়ি থেকে নিয়ে যেতে।