Maldives Issues Statement : সোশ্যাল মিডিয়ায় লাক্ষাদ্বীপ বিতর্কে বিবৃতি মালদ্বীপের
Narendra Modi Visit Lakshadweep (Photo Credit: X)

মালদ্বীপে (Maldives) শাসক দলের প্রতিনিধির বিতর্কিত মন্তব্য নিয়ে এবার মুখ খুলল মালদ্বীপের সরকার। বিবৃতিতে তারা জানিয়েছে, "সোশ্যাল মিডিয়ায় বাইরের নেতা এবং উচ্চপদস্থ পদাধীকারীদের বিষয়ে কুরুচীপূর্ণ মন্তব্যের বিষয়টি সম্পর্কে মালদ্বীপ সরকার অবগত রয়েছে।এই মন্তব্যগুলি ব্যক্তিগত এবং এর সঙ্গে সরকারের কোন যোগ নেই। তাছাড়া এই ধরনের অবমাননাকর মন্তব্য যারা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকার পিছপা হবে না  "।

শুক্রবার একটি টুইটকে কেন্দ্র করে তীব্র কটাক্ষ করেন প্রগ্রেসিভ পার্টি অফ মালদ্বীপের নেতা জাহিদ রামিজ (Zahid Ramiz)। মিস্টার সিনহা নামের এক ব্যক্তি প্রধানমন্ত্রীর লাক্ষদ্বীপ সফর নিয়ে মন্তব্য করেন, যেখানে তিনি প্রধানমন্ত্রীর লাক্ষাদ্বীপ সফরের ছবি দিয়ে জানান, "এটা একটা দারুণ পদক্ষেপ। এটা মালদ্বীপে চিনের দ্বারা তৈরী সরকারের কাছে একটি বড় ধাক্কা।এছাড়া এটি পর্যটনকে আরও বাড়াবে। "

এই বক্তব্যের জবাব দিতে গিয়ে প্রগ্রেসিভ পার্টি অফ মালদ্বীপের নেতা জানান, "এটি দারুণ পদক্ষেপ। যাই হোক আমাদের সঙ্গে প্রতিযোগীতা করাটা ভুল হবে। আমরা যে ধরনের পরিষেবা দিই তা তারা কিভাবে দেবে? ঘরের মধ্যে স্থায়ী দুর্গন্ধই তো প্রধান সমস্যা "।

এই বক্তব্য অনেক নেটিজেনদেরকে বিরক্ত করে তুলেছে। এবং মালদ্বীপকে বয়কট করার ডাক দিয়েছেন অনেকেই।বলিউডের পক্ষ থেকেও মালদ্বীপকে বয়কটের ডাক দেওয়া হয়েছে