Karachi Horror: ভয়ঙ্কর ঘটনা! সন্তানদের সামনেই স্ত্রীকে খুন করে কড়াইতে মৃতদেহ সেদ্ধ করল ব্যক্তি
Murder (Photo Credit: File Photo)

সিন্ধু প্রদেশ, ১৫ জুলাই: ৬ সন্তানের সামনেই স্ত্রীকে খুন করে কড়াইতে (Cauldron) মৃতদেহ সেদ্ধ (Boil) করল এক ব্যক্তি। ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে পাকিস্তানের (Pakistan) সিন্ধু প্রদেশে (Sindh Province)। পাকিস্তানি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নিহত নার্গিসের (Nargis) মৃতদেহ একটি বেসরকারি স্কুলের রান্নাঘরে রাখা একটি বড় কড়াইতে পাওয়া গিয়েছে। এই স্কুলটি গুলশান-ই-ইকবাল এলাকার ৪ নম্বর ব্লকে (Gulshan-e-Lqbal) অবস্থিত। মহিলার ১৫ বছরের মেয়ে বাবার কীর্তির কথা পুলিশ হেল্পলাইনে জানায়। পরে মবিনা থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

পূর্ব করাচির এসএসপি আবদুর রহিম শেরাজি জানান, নিহত মহিলার স্বামী বাজাউর এজেন্সির আশিক স্কুলে প্রহরী হিসেবে কাজ করতেন এবং পরিবারের সঙ্গে সেবক কোয়ার্টারে থাকতেন। তিনি জানান, গত আট-নয় মাস ধরে স্কুলটি বন্ধ রয়েছে। এই নৃশংস ঘটনার পর অভিযুক্ত প্রহরী তার তিন সন্তানকে নিয়ে পলাতক। আরও তিন শিশুকে পুলিশ হেফাজতে নিয়েছে। আরও পড়ুন: Sri Lanka: গোতবয়া রাজাপাক্ষে পালাতেই শ্রীলঙ্কায় প্রেসিডেন্টের প্রাসাদ ভাঙচুর করল উন্মত্ত জনতা

প্রাথমিক তদন্ত এবং শিশুদের কথা থেকে জানা গিয়েছে যে অভিযুক্ত প্রথমে তার স্ত্রীকে একটি বালিশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে এবং তারপর সন্তানদের সামনে একটি কড়াইতে সিদ্ধ করে। ঘটনার পিছনে সঠিক কারণ এখনও জানা যায়নি, তবে পাকিস্তানি সংবাদপত্র দ্য নিউজ অনুসারে, স্বামী তার স্ত্রীকে অন্য লোকের সঙ্গে সম্পর্ক রাখতে বাধ্য করেছিলেন বলে অভিযোগ। রাজি না হওয়াতেই মহিলা খুন হয়েছেন।