Ivanka Trump: কখনও গরুর গাড়ি, আবার কখনও সাইকেল, ইভাঙ্কাকে নিয়ে ঠাট্টা-ইয়ার্কিতে টুইটার
Photo Source: Twitter

নয়াদিল্লি, ২ মার্চ: তাজমহলের (Taj Mahal) সামনে গা এলিয়ে বসে রয়েছেন দিলজিৎ দোসানঝ (Diljit Dosanjh) । পাশে বসে ইভাঙ্কা ট্রাম্প (Ivanka Trump)। মজা করেই ফটোশপড করে ছবিটি তৈরি করেন দিলজিৎ। সেই সঙ্গে দেন একটি ছোট্ট ক্যাপশনও। টুইটারে গত দু'দিন ছিল এটাই ট্রেন্ডিং। দিলজিতের মজায় একটুও বিরক্ত হননি ট্রাম্প-কন্যা। উল্টে দিলজিতের টুইট রিটুইট করে ধন্যবাদ জানিয়ে মজা করেছেন। টুইট-রিটুইট নিয়ে দিলজিৎ এবং ইভাঙ্কার মধ্যে চলে ইয়ার্কি-ঠাট্টাও। কিন্তু সেই সব ইয়ার্কির রেশ কাটতে না কাটতেই টুইটে ছয়লাপ ইভাঙ্কারও আরও বেশ কিছু ছবি।

তবে, ইভাঙ্কার সঙ্গে ফটোশপের আইডিয়াটা হয়ে যায় ট্রেন্ডিং। দিলজিতের পর এবার একের পর এক টুইট ব্যবহারকারী ফটোশপ করেন ইভাঙ্কাকে নিয়ে। কখনও গরুর গাড়ি আবার কখনও সাইকেল। কখনও আবার ইভাঙ্কার সঙ্গে যোগা করছেন নরেন্দ্র মোদি। একটি ছবিতে তুলে ধরা হয়েছে 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবির একটি দৃশ্যও। যেখানে মনোজ বাজপেয়ী ইভাঙ্কার দিকে তাকিয়ে রয়েছেন রোমান্টিক চাহনিতে।

সবকটা ছবিই মজার ছলেই নিয়েছেন ইভাঙ্কা ট্রাম্প। এমনকী, এদের প্রত্যেককেই 'নিজের বন্ধু' বলে সম্বোধন করেছেন ইভাঙ্কা। ডোনাল্ড ট্রাম্পের ভারত সফর ঘিরে দিল্লিতে হইহই পড়ে গিয়েছিল। মোদি সরকার সস্ত্রীক মার্কিন প্রেসিডেন্টের অভ্যর্থনায় আয়োজনের ত্রুটি রাখেনি। শোনা যাচ্ছে ট্রাম্পের সঙ্গে এক প্রতিনিধিদলও আসে। আর সেই দলে ছিলেন স্বামী জারেদ কুশনারের সঙ্গে ইভাঙ্কা ট্রাম্প।