Israel-Hamas War: অপহরণের পর তাঁকে বিয়ে করতে চায় হামাস জঙ্গি, মুক্তি পেয়ে চাঞ্চল্যকর কথা বললেন ইজরায়েলি তরুণী
File Photo (Photo Credit: X)

হামাসের (Hamas) কবল থেকে সম্প্রতি মুক্তি পান এক ইজরায়েলি (Israel) তরুণী। কিববুৎজ থেকে অপহরণ করা হয় ওই তরুণীকে। এবার ওই তরুণীর মুক্তিতে বেশ কিছু ভয়াবহ তথ্য ফের প্রকাশ্যে আসে। রিপোর্টে প্রকাশ, যে হামাস জঙ্গিরা তাঁকে অপহরণ করে, তাদের মধ্যে একজন বিয়ে করার ইচ্ছা প্রকাশ করে। বছর ১৮-র ওই ইজরায়েলি তরুণীকে বিয়ে করতে চায় এবং তাদের সন্তান হবে ভবিষ্যতে, এমন ইচ্ছাও প্রকাশ করে ওই হামাস জঙ্গি।

নোগা নামের ওই ইজরায়েলি তরুণী জানান, অপহরণের ১৪ দিনের মাথায় তাঁকে এক হামাস জঙ্গি আংটি দেয়। সে বলতে শুরু করে, সবাইকে ছেড়ে দেওয়া হবে কিন্তু তোমায় ছাড়ব না। তুমি এখানে থাকবে। আমি তোমায় বিয়ে করব। তোমার আর আমার সন্তান হবে। যা শুনে ওই তরুণীর হাসি পেত কিন্তু ভয়ের চোটে হাসতে পারতেন না। যদি হামাস জঙ্গিরা তাঁকে মাথায় গুলি করে দেয়, সেই ভয়ে তিনি চুপ করে থাকতেন বলে জানান নোগা।

আরও পড়ুন:  Israel-Iran War: লেবাননের গ্রামে হামলা ইজরায়েলের, ইরান সমর্থিত হেজবুল্লাদের পালটা হানাদারি; উত্তেজনা বাড়ছে, দেখুন ভিডিয়ো

২০২৩ সালের ৭ অক্টোবর ইজরায়েলে হামলা চালায় হামাস। কিববুৎজ শহরে হামলা চালিয়ে সেখানে প্রায় ১৪০০ মানুষকে হত্যা করে এই প্যালেস্তিনীয় জঙ্গি গোষ্ঠী। ওই ঘটনার পরপরই ইজরায়েল পালটা হামলা চালায় গাজায়। হামাস জঙ্গিদের নিধন করতে পরপর হামলা চালানো হয় গাজা জুড়ে। ফলে গাজার সাধারণ মানুষের প্রাণ যাচ্ছে অবর্ণনীয়ভাবে।