ইরান ও ইজরায়েল সংঘর্ষের মধ্যে (আইডিএফ) ইরানের ক্ষেপনাস্ত্র হামলার সত্যতা স্বীকার করল। ইরানের ক্ষেপণাস্ত্র হামলায় তাদের বেশ কিছু বিমান ঘাঁটি, অফিস ও ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ইজরায়েলের প্রতিরক্ষা বাহিনী আই ডি এফ জানিয়েছে। যদিও গুরুত্বপূর্ণ কোন পরিকাঠামোর ক্ষতি হয়নি বলে তাদের দাবি।

আইডিএফ-এর প্রতিবেদন অনুযায়ী, ক্ষেপণাস্ত্র হামলায় বিমান ঘাঁটির মধ্যে থাকা অফিস ও সংলগ্ন ভবন এবং রক্ষণাবেক্ষণ এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। সামরিক বাহিনী জানিয়েছে যে যুদ্ধবিমান, ড্রোন, অন্যান্য বিমান, যুদ্ধাস্ত্র বা গুরুত্বপূর্ণ কোন কাঠামোর কোনো ক্ষতি হয়নি ইরানের ক্ষেপনাস্ত্র হামলায়।  হামলার পরের ঘন্টাতেই বেইরুটে হিজবুল্লাহর বিরুদ্ধে বড় ধরনের হামলা চালিয়েছে আইএএফ ( Israeli Air Force)।

ইরানের রাষ্ট্রপতি মাসুদ পেজেসস্কিয়ান জানিয়েছেন, ইরান যুদ্ধ চায় না, তবে ইজরায়েল হামলা চালালে তার কঠোর জবাব দেওয়া হবে। দোহায়, কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আলথানির সঙ্গে এক যৌথ সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।

একটি পৃথক ঘটনায়, হামাসের সামরিক শাখা, আল-কাসাম ব্রিগেড, তেল আবিবে একটি সন্ত্রাসী হামলার দায় স্বীকার করেছে। হামলা, যা ছুরিকাঘাত এবং গুলি উভয়ই জড়িত, ফলে সাতজন নিহত হয় এবং আরও কয়েকজন আহত হয়।