প্রভাবশালী 'প্রাক্তন প্রেমিককে শিক্ষা দিতে গ্যাং ভাড়া করলেন প্রেমিকা, শাস্তির ফল হল ৩০বছরের কারাদন্ড
Photo Credit_Newsflash

প্রেমে ধাক্কা খেয়ে অনেকেই অনেক কিছু করে বসে, কিন্তু প্রাক্তন প্রেমিককে শায়েস্তা করতে  গ্যাং  নিয়োগ করে খবরের শিরোনামে এসে গেছেন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।২৮ বছর বয়সী ইসাবেলা গোমেস পেরেইরার বিরুদ্ধে অভিযোগ, তিনি তিনজন লোককে তাঁর প্রাক্তন প্রেমিক  লিয়েন্দ্রো রেজেন্ডের বাড়িতে প্রবেশ করার জন্য অর্থের টোপ দিয়েছিলেন। তাঁরা ৩৬ বছর বয়সী ঘুমন্ত লিয়েন্দ্রোকে প্রথমে মারধর করেন তারপর ইলেকট্রিক তাঁর দিয়ে শ্বাসরোধ করে খুন করেন বলে জানিয়েছেন তদন্তকারীরা।

ব্রাজিলের কন্টাজেমের পুলিশ জানায়, গোমেস তার প্রাক্তন প্রেমিককে ভয় দেখাতে চেয়েছিলেন এবং আহত করতে চেয়েছিলেন,  কিন্তু  জুন মাসে সংঘটিত হওয়া  হামলায় সে মারা যায়। যার ফলে গোমেস ও ওই গ্যাংয়ের দুজনের বিরুদ্ধে  হিংসা, ডাকাতি ও  খুনের মামলা করা হয়েছে। যাতে তাদের ৩০ বছরের কারাদণ্ড হয়েছে।

গোমেস কাছাকাছি বেলো হরিজন্তে নামক স্থানে  ২০, ২৪ ও ৩১ বছর বয়সী ঐ গ্যাং য়ের লোকেদের খুজে পান। তারপর টাকা দিয়ে রাতের বেলায়  তার প্রাক্তন প্রেমিকের বাড়িতে ঢুকতে রাজি করান বলে অভিযোগ।তারপর নিজে গাড়ি করে প্রাক্তন প্রেমিকের বাড়িতে তাদের নিয়ে আসেন। তাকে মারধর করে শিক্ষা দিতে চেয়েছিলেন গোমেস এবং তাঁর বাড়ির সম্পত্তি লুট করে তা ভাগ করে নিতে চেয়েছিলেন। পুলিশের মতে লিয়েন্ড্রোর কিছু জিনিসপত্র চুরি হয়েছে যার মধ্যে রয়েছে তার মোবাইল ফোন, টেলিভিশন, পারফিউম, প্রশিক্ষক, জামাকাপড়, বহনযোগ্য স্পিকার এবং £15,300 মূল্যের একটি গাড়ি।