Biden vs Trump: পর্ন তারকার সঙ্গে তিনি যৌনতায় জড়িয়েছেন? ডিবেটে কী দাবি ট্রাম্পের, মুচকি হাসি বাইডেনের
Donald Trump Photo Credit: Twitter@BNONews

যৌনতার কথা ধামাচাপা দিতে পর্ন তারকা স্ট্রমি ড্যানিয়েলস-কে অবৈধভাবে অর্থ দেন ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। এই মামলায় তাঁকে জেল খাটতে হতে পারে। বৃহস্পতিবার রাতে সিএনএন-এর প্রেসিডেন্টসিয়াল ডিবেটে (CNN Presidential Debate 2024) এই নিয়ে ট্রাম্প বললেন," আমি কোনওদিন কোনও পর্নস্টারের সঙ্গে যৌনতা করিনি।" যা শুনে মুচকি হাসতে দেখা গেল প্রেসিডেন্ট ট্রাম্পের প্রতিপক্ষ জো বাইডেন। বয়সের ভারে ঝুঁকে ট্রাম্পের কাছে পিছিয়ে বাইডেনকে অক্সিজন দিচ্ছে ডোনাল্ডোর যৌনতা কেলেঙ্কারি।

ইডেন এই বিষয়ে তোপ দেগে বিতর্কের মাঝে বলেন, " ট্রাম্প তুমি ধরা পড়ে গিয়েছো। তোমার স্ত্রী-র গর্ভাবস্থায় তুমি পর্নস্টারের সঙ্গে শুয়েছো। তারপর মহিলাদের হেনস্থা, অত্যাচারের ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য কত মিলিয়ন ডলার উড়িয়েছো তার ইয়াত্তা নেই।"

দেখুন ভিডিয়ো

প্রেসিডেন্টে বসার বিতর্কে পর্নস্টারের সঙ্গে যৌনতার কথা তুলতে বাধ্য হওয়াটা ট্রাম্পের বিপক্ষে যাচ্ছে। ট্রাম্প দাবি করছেন তিনি পর্ন তারকা স্ট্রমি ড্যানিয়েলসের সঙ্গে যৌনতায় জড়াননি। অথচ তাঁর অ্যাকাউন্টে তিনি যে অনেক ডলার পাঠিয়েছেন তা প্রমাণিত। স্ট্রমির দাবি, তাঁকে বহুবার অর্থের বিনিময়ে যৌনতার প্রস্তাব দিয়েছেন এবং সেটা করেওছেন। এই ইস্যুতে মহাগুরুত্বপূর্ণ মহিলা ভোটারদের সমর্থন হারানোর ভয় রয়েছে ট্রাম্পের।