Fire In Holiday Inn Express: ভোররাতে পাটায়ার হোটেলে আগুন, উদ্ধার অন্তত ৪০০ জনকে
(Photo Credits: Twitter)

পাটায়া, ৬ ডিসেম্বর: থাইল্যান্ডের (Thailand) পাটায়ার (Pattaya City) হলিডে ইন এক্সপ্রেস (Holiday Inn Express) হোটেলে আগুন। আজ ভোর সাড়ে ৪টে নাগাদ হোটেলে আগুন লেগে যায়। অন্তত ৪০০ জনকে উদ্ধার করে বের করে আনা হয়। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থানে যায় দমকল। ৩০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। জানা যাচ্ছে, ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকা বলে দাবি করেছে হোটেল কর্তৃপক্ষ।

জানা যাচ্ছে, হোটেলটি আটতলা। আগুনের জেরে তিনতলা সম্পূর্ণ আগুনে ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলে আসে দমকলের তিনটি ইঞ্জিন (fire trucks)। আধঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল কর্মীরা (Firefighter)। আগুন নেভানোর মধ্যেই উদ্ধার কাজ চলতে থাকে। অন্তত ৪০০ জনকে বাইরে বের করে আনা হয়। তাদের মধ্যে শিশু, বৃদ্ধ এবং বিশেষভাবে সক্ষম ব্যক্তিরাও ছিলেন। আরও পড়ুন: Donald Trump: ডোনাল্ড ট্রাম্পের ইমপিচমেন্টে সায় হাউস অব রিপ্রেজেন্টেটিভসের, জানালেন স্পিকার ন্যান্সি পোলেসি

ব্যাংকক পোস্টে (Bangkok Post) প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হোটেলের এক সুরক্ষা কর্মী বারান্দার ঘর থেকে আগুনের শিখা দেখতে পান। কী কারণে আগুন লাগল তা এখনও জানা যায়নি। পুলিশ ও দমকল তদন্ত শুরু করছে।