Donald Trump: 'ট্রুথ সোশাল', নিজের সোশাল মিডিয়া সাইট চালুর কথা ঘোষণা করলেন ডোনাল্ড ট্রাম্প
Donald Trump (Photo Credits: Getty Images)

নিউইয়র্ক, ২১ অক্টোবর: এবার নিজের সোশাল মিডিয়া সাইট (Social Media Platform) চালু করার কথা ঘোষণা করলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। এই সোশাল মিডিয়ার নাম হবে 'ট্রুথ সোশাল' (Truth Social)। ট্রাম্পের সংস্থার বিবৃতি অনুসারে, আগামী নভেম্বরেই আমন্ত্রিত অতিথিদের জন্য 'ট্রুথ সোশাল'-র একটি বিটা সংস্করণ পাওয়া যাবে।

জানুয়ারি মাসে ইউএস ক্যাপিটল হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগে ডানাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট সাসপেন্ড করে টুইটার, ফেসবুক-সহ কয়েকটি সোশাল মিডিয়া সংস্থা। গতকাল ট্রাম্প জানিয়েছেন যে ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ এবং সোশাল মিডিয়া অ্যাপ চালু করার লক্ষ্য হল বিগ টেক কম্পানিগুলির প্রতিদ্বন্দ্বী তৈরি করা। ট্রাম্প এক বিবৃতিতে বলেন, "আমরা এমন একটি বিশ্বে বাস করি যেখানে টুইটারে তালিবানের ব্যাপক উপস্থিতি রয়েছে, তবুও আপনার প্রিয় আমেরিকান প্রেসিডেন্টকে চুপ করে রাখা হয়েছে। এটি মেনে নেওয়া যায় না।" আরও পড়ুন: Human Waste Dropped by Airplane: বাগানে পায়চারি করছিলেন, হঠাৎই মাথায় পড়ল মানুষের মল!

২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে আবারও প্রার্থী হওয়ার ইঙ্গিত দিয়ে রেখেছেন ট্রাম্প। গত নির্বাচনে তাঁকে কারচুপি করে হারিয়ে দেওয়া হয়েছে বলে মনে করেন ট্রাম্প ও তাঁর অনুগামীরা।