Lioness Attacks Trainer: সার্কাস চলাকালীন ট্রেনারের ওপর ঝাঁপিয়ে পড়ল ক্ষুব্ধ সিংহী, ভাইরাল ভিডিও

মস্কো, ২৫ মে: সার্কাসের (Circus) খেলাগুলো একটার পর একটা বেশ ছন্দেই চলছিল। রাশিয়ার নোভোসিবিরস্ক অঞ্চল সার্কাসের জন্য বিখ্যাত। ভারতেও বেশিরভাগই সাকার্স রাশিয়ান (Russia) সার্কাসের আদলেই চলে। সেই রাশিয়ান প্রদেশের এক সার্কাসের মাঝেই ঘটল বড় বিপত্তি। খেলা দেখানোর মাঝে এক সিংহী (Lioness) ক্ষুব্ধ হয়ে ট্রেনারের ওপর আক্রমণ চালায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই সবাই চমকে যান। ভাগ্যক্রমে ট্রেনারটি বেঁচে যান। তবে দর্শকাসনে বসে থাকা এক গর্ভবতী মহিলা সিংহীর আক্রমণ দেখে অসুস্থ হয়ে পড়েন। আরও পড়ুন: Corona Vaccination:আমেরিকায় ৪৯ শতাংশ মানুষের টিকাকরণ হল, স্বাভাবিক জীবনের পথে বাইডেনের দেশ!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাঠি নিয়ে নিয়ন্ত্রণ করে ট্রেনারের ওপর শুরু থেকেই বেশ ক্ষুব্ধ ছিল সিংহীটি। কিছুতেই সে বশে আসতে চাইছিল না। কিন্তু খেলা চলাকালীন সিংহিকে বসে আনতেই হত ট্রেনারকে। সেই দ্বন্দ্বে সিংহি প্রথমে ট্রেনারটিকে আক্রমণ করে, তারপর চুপ হয়ে যায়। কিন্তু ট্রেনারটি ফের তাকে লাঠির খোঁচায় বসে আনার চেষ্টা চালালে সিংহীটি আক্রমণ করে, পাশের সিংহীটিও তাকে সাহায্য করে। সিংহীদের আক্রমণে ট্রেনার মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাঁকে বাইরে থেকে সাহায্য করে উদ্ধার করা হয়।

সেই সাকার্সে শো দেখতে আসা এক দর্শক জানালেন, সিংহীটিকে শুরু থেকেই ক্ষুব্ধ দেখাচ্ছিল। যেন কিছু কারণে সে রেগে আছে। আমরা যখন পালাচ্ছিলাম, সার্কাসের অন্য জন্তুগুলোও গর্জন করতে শুরু করে। এতে আমরা আরও ভয় পেয়ে যাই। ট্রেনারটি বেশ আহত হয়েছেন, তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখেছি।"