Christian Oliver: মর্মান্তিক! বিমান দুর্ঘটনায় নিহত আমেরিকান অভিনেতা সহ তাঁর দুই কন্যা
Christian Oliver died with his two daughters in a Plane Crash (Photo Credits: Instagram)

ব্যক্তিগত বিমান দুর্ঘটনায় নিহত আমেরিকান অভিনেতা ক্রিশ্চিয়ান ক্লেপসার, যিনি ক্রিশ্চিয়ান অলিভার (Christian Oliver) নামে পরিচিত। বিমান দুর্ঘটনায় অভিনেতার সঙ্গে প্রাণ হারিয়েছে তাঁর দুই কন্যা মাদিতা (১০), অ্যানিক (১২) এবং বিমানচালক। জানা গিয়েছে, ক্যারিবিয়ান দ্বীপ (Caribbean Sea) বেকুয়ার কাছে এই বিমান দুর্ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার বিকেলের দিকে ৫১ বছরের অভিনেতা দুই মেয়েকে সঙ্গে নিয়ে বেকুয়া থেকে সেন্ট লুসিয়ার পথে রওনা দিয়েছিল। বিমানটি উড়ানদের কিচ্ছুক্ষণের মধ্যেই তাতে যান্ত্রিক গোলযোগ দেখা যায়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ক্যারিবিয়ান দ্বীপ বেকিয়ার কাছে বিমানটি জলে পড়ে যায়।

মৎস্যজীবী, ডুবুরি এবং উপকূলরক্ষীরা তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছন। কিন্তু তা সত্ত্বেও প্রাণে বাঁচানো গেল না হলিউড অভিনেতার পরিবারকে। অভিনেতা, তাঁর দুই মেয়ে এবং বিমানচালকের মৃতদেহ উদ্ধার হয় জল থেকে।

বিমান দুর্ঘটনায় নিহত আমেরিকান অভিনেতা সহ তাঁর দুই কন্যা... 

অনুমান করা হচ্ছে, নতুন বছর উপলক্ষ্যে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন ক্রিশ্চিয়ান (Christian Oliver)। বৃহস্পতিবারের মর্মান্তিক ঘটনার দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় সমুদ্র সৈকতের একটি ছবি পোস্ট করেছিলেন হলি তারকা। সেই ছবির ক্যাপশনেই অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।