Al-Qaeda Threatens India and Bangladesh: ভারতকে হুমকি, বাংলাদেশ সরকার 'হিন্দুত্বের প্রতিনিধির' মত কাজ করছে, মন্তব্য আল কায়দার
Ayman Al Zawahiri (Photo Credit: File Photo)

দিল্লি, ৭ জুন:  ভারত (India) এবং বাংলাদেশকে (Bangladesh) একসঙ্গে হুমকি দিল আল কায়দা।  বাংলাদেশে ৭ ''নির্দোষ'' ব্যক্তিকে কেন মৃত্যুদণ্ড দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তোলা হয় আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আল কায়দার (Al-Qaeda) তরফে। বাংলাদেশ সরকার 'হিন্দুত্বের প্রতিনিধির' মত আচরণ করছে বলেও মন্তব্য করা হয় আল কায়দার তরফে। ইসলামের নিন্দাকারীদের ''শাস্তি'' দেওয়ায়, কেন বাংলাদেশ সরকার সংশ্লিষ্ট ব্যক্তিদের পালটা শাস্তি দিল, তা নিয়ে হাসিনা সরকারের বিরুদ্ধে হুমকি দেওয়া হয় আল কায়দার তরফে। এমনকী, বাংলাদেশ সরকার 'হিন্দুত্বের সঙ্গা বহন' করছে বলেও মন্তব্য করে কুখ্যাত জঙ্গি সংগঠন।

বাংলাদেশের  পাশাপাশি ভারতকেও হুমকি দেওয়া হয় আল কায়দার তরফে। দিল্লি, মুম্বই, গুজরাট এবং উত্তরপ্রদেশ, অর্থাৎ ভারতের ৪ রাজ্যে হামলা চালানো হবে বলে  দেওয়া হয় হুমকি।

আরও পড়ুন:  Kangana Ranaut: 'হিন্দু দেবদেবীদের প্রায়ই অপমান করা হয়', বিজেপির নূপুর শর্মার পাশে দাঁড়িয়ে মন্তব্য কঙ্গনার

সম্প্রতি বিজেপি নেত্রী নূপুর শর্মা (Nupur Sharma) মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করেন বলে অভিযোগ। নূপুর শর্মার ওই মন্তব্যের পরপরই তাঁকে বিজেপি থেকে বহিষ্কার করা হয়। তবে বিজেপি বহিষ্কার করলেও নূপুর শর্মাকে গ্রেফতার করতে হবে বলে ইতিমধ্যেই গুজরাটের সুরাটে পোস্টার পড়তে শুরু করেছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।