Kangana Ranaut: 'হিন্দু দেবদেবীদের প্রায়ই অপমান করা হয়', বিজেপির নূপুর শর্মার পাশে দাঁড়িয়ে মন্তব্য কঙ্গনার
Kangana Ranaut, Nupur Sharma (Photo Credit: Instagram/Twitter)

মুম্বই, ৭ জুন:  বহিষ্কৃত বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) পাশে দাঁড়ালেন কঙ্গনা রানাউত। মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায় যেভাবে নূপুর শর্মাকে হুমকি দেওয়া হচ্ছে, তার বিরুদ্ধে সুর চড়ান কঙ্গনা। ভারতবর্ষ গণতান্ত্রিক দেশ। এই দেশে প্রত্যেক মানুষের নিজের মত প্রকাশ করার স্বাধীনতা রয়েছে বলে মন্তব্য করেন কঙ্গনা। নিজের মত প্রকাশের স্বাধীনতা থেকে নূপুর শর্মা যা বলেছেন, তাতে যেভাবে তাঁকে জঙ্গি সংগঠনের তরফে হুমকি দেওয়া হচ্ছে, তার বিরোধিতা করেন কঙ্গনা (Kangana Ranaut)। এসবের পাশাপাশি হিন্দু দেবদেবীদের প্রায় প্রতিদিনই অপনমান করা হচ্ছে বলেও অভিযোগ করেন কঙ্গনা। এই দেশের নাম ভারতবর্ষ (India)। এটা আফগানিস্তান (Afghanistan) নয় যে কারও মত প্রকাশের স্বাধীনতা নেই বলেও নূপুর বিরোধীদের কটাক্ষ করেন বলিউড নায়িকা। সবকিছু মিলিয়ে বিজেপি নূপুর শর্মাকে বহিষ্কার করার পর এবার তাঁর পাশে দাঁড়ান 'ধাকড়' অভিনেত্রী।

সম্প্রতি এক টেলিভিশনে শোয়ে হাজির হয়ে মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করেন নূপুর শর্মা। যা নিয়ে আন্তর্জাতিক মহলেও শুরু হয়ে যায় চর্চা। মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের অভিযোগে নুূপুর শর্মাকে গোটা বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে বলেও বেশ কয়েকটি ইসলামিক দেশের তরফে দাবি করা হয়।

আরও পড়ুন:  Nupur Sharma: মহম্মদকে নিয়ে নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য, বিজেপি নেত্রীর সমর্থনে সরব নেদারল্যান্ডের সাংসদ

এরপরই নূপুর শর্মাকে বহিষ্কার করে বিজেপি। এমনকী, নূপুরের মন্তব্যের সঙ্গে ভারত কখনও সহমত পোষণ করে না বলেও জানানো হয় কেন্দ্রীয় সরকারের তরফে।