Afghanistan Plane Crash: ৮৩ জন যাত্রী নিয়ে ভেঙে পড়ল বিমান
Image used for representational purpose. (Photo Credits: PTI)

কাবুল, ২৭ জানুয়ারি: আফগানিস্তানের গজনিতে ভেঙে পড়ল একটি যাত্রীবাহী বিমান(Afghanistan Plane Crash)। বিমানের ভিতরে থাকা ৮৩-জন যাত্রীরই মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আরিয়ানা এয়ারলাইন্সের ৩৫৮ নম্বর বিমানটি সোমবার আফগানিস্তানের(Afghanistan) দক্ষিণ দিক থেকে কাবুলের(Kabul) দিকে যাচ্ছিল। দে অঞ্চলের উপর দিয়ে যাওয়ার সময় ভেঙে পড়ে বিমানটি। এই এলাকাটি ছিল তালিবান(Territory controlled by the Taliban) অধ্যুষিত।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার বেলা ১টা নাগাদ যাত্রা শুরু করেছিল বিমানটি। আকাশে ওড়ার ১০ থেকে ১৫ মিনিটের মধ্যেই দে ইয়াক জেলার গজনি এলাকায় ভেঙে পড়ে বিমানটি। ভেঙে পড়ার পরই বিমানটি থেকে ব্যাপক আগুন ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পৌঁছেছে আফগানিস্তানের স্পেশাল ফোর্সের কর্মীরা। ভয়াবহ এই বিমান দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আরও পড়ুন: Anti CAA Protest At Washington: শহরজুড়ে স্লোগান, মিছিলে সরব ইন্দো-আমেরিকানরা, সিএএর বিরোধিতায় মার্কিনের ৩০টি শহর 

বিমানটি ভেঙে পড়ার কারণ সম্পর্কে আরিয়ানা এয়ারলাইন্স কর্তৃপক্ষের তরফে এখনও কোনও বিবৃতি পাওয়া যায়নি। যদিও স্থানীয় প্রশাসন এই দুর্ঘটনার সত্যতা প্রকাশ করেছে।