Kolkata Crime News: জগদ্ধাত্রী পুজোর ভাসানে গান চালানো নিয়ে বচসা, কাঁচির কোপে খুন চিংড়িঘাটার যুবক
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

কলকাতা, ২৬ নভেম্বরঃ উত্তর ২৪ পরগনার চিংড়িঘাটার (Chingrighata) শান্তিনগরে মর্মান্তিক খুন। জগদ্ধাত্রী পুজোর ভাসানে গান চালানো নিয়ে দুই যুবকের মধ্যে বচসা। তর্কাতর্কির মাঝে এক যুবক আচমকাই কাঁচি নিয়ে অন্য যুবকের উপর হামলা করে। চলে এলোপাথাড়ি কোপ। রক্তাক্ত অবস্থায় আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয়েছে ২২ বছরের সাহেব আলি সর্দারের।

আরও পড়ুনঃ প্রবল বৃষ্টির মাঝে বজ্রপাত, বাড়ির ছাদে আগুন

শান্তিনগরে শনিবার রাতের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। উত্তপ্ত গোটা এলাকা। ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত বিট্টু সরদার। আজ রবিবার সকালে একটি ট্যাক্সির মধ্যে বিট্টুকে দেখতে পান কয়েকজন স্থানীয়। ট্যাক্সি থেকে অভিযুক্তকে টেনে বের করে এনে গণধোলাই দেয় ক্ষুদ্ধ জনতা। এরপর ঘটনাস্থল থেকে বিট্টুকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। রবিবার এই ঘটনার জেরে চিংড়িঘাটায় যানচলাচল  ব্যহত হয় বেশ কিছুক্ষণ।

জানা যাচ্ছে, শনিবার রাতে জগদ্ধাত্রী পুজোর বিসর্জন ছিল চিংড়িঘাটার (Chingrighata) বাসন্তী দেবী কলোনি এলাকায়। বিসর্জন শেষে লাউড স্পিকারে জোরে জোরে গান বাজানোর দাবি করে অভিযুক্ত বিট্টু। জোরে গান চালানোর প্রতিবাদ করেন সাহেব আলি। আর তা নিয়ে দুজনের মধ্যে বচসা বাঁধে। বাগবিতণ্ডার মাঝে বিট্টু কাঁচি নিয়ে সাহেবকে আক্রমণ করে। রক্তাক্ত অবস্থায় সাহেবকে উদ্ধার করে প্রথমে এনআরএস (NRS) হাসপাতাল নিয়ে আসা হয় সেখান থেকে বাইপাসের ধারে একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখনানেই মৃত্যু হয় কাঁচির কোপে আহত সাহেব আলির।