Kolkata Rains: কখনও টিপটিপ-কখনও ঝমঝম, রবিবারের শহর বৃষ্টি-ময়, চলবে টানা চারদিন! কলকাতায় জারি হলুদ সতর্কতা
Rain In Kolkata (Photo Credit: Twitter)

কলকাতা, ১১ সেপ্টেম্বর: রবিবার ছুটির দিনটা কলকাতাবাসীর কাটছে বৃষ্টিতে বৃষ্টিতে। শহরে পুজোর আমেজ পড়ে গিয়েছে। জমিয়ে শপিং করার একটা রবিবার পেয়েছিল শহরবাসী। কিন্তু বৃষ্টিটা এসে সব মাটি করে দিল। আবহাওয়া দফতরের পূর্বাভাস, টানা চারদিন ভারী থেকে অতি ভারী বৃষ্টিতে ভাসতে পারে দক্ষিণবঙ্গ। কলকাতার পাশাপাশি দক্ষিণ ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুরেও ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি পড়ছে। রবিবার থেকে বুধবার পর্যন্ত এই তিন জেলায় ৩৫-৪৫ কিমি বেগে ঝড়ো হাওয়া বইতে পারে। কলকাতায় সহ দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

দুই ২৪ পরগণা, দুই মেদিনীপুর ও হাওড়ায় কমলা সতর্কতা জারি করা হয়েছে। নিচু জায়গাগুলিতে জল জমার আশঙ্কা করা হচ্ছে। হাওয়া অফিস সূত্রে খবর, কলকাতা, হাওড়া, হুগলি, বর্ধমান, বীরভূম, পূর্ব মেদিনীপুর, উত্তর ২৪ পরগণা, দক্ষিণ ২৪ পরগণা, নদিয়া, মুর্শিদাবাদে মঙ্গলবার ভারী বৃষ্টি হতে পারে। আরও পড়ুন-গার্ডেনরিচের ব্যবসায়ী বাড়িতে থরে থরে সাজানো টাকা

দেখুন ভিডিও

বুধবার ভারী বৃষ্টি হতে পারে নদিয়া, মুর্শিদাবাদ ও দুই ২৪ পরগণায়। আগামী বুধবার পর্যন্ত রাজ্যের উপকুলবর্তী এলাকায় মতসজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।