West Bengal Weather Update: আজ সারাদিনই কলকাতা-সহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস
Rainfall (Photo Credits: Unsplash)

কলকাতা, ২৪ অগাস্ট: সকাল থেকেই মেঘলা আকাশ, আজ সারাদিনই কলকাতা-সহ দক্ষিণবঙ্গের (South Bengal) বিভিন্ন জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের (Rain) পূর্বাভাস। আলিপুর আবহাওয়া দফতর (IMD) জানিয়েছে, দিঘার উপরে এখনও মৌসুমী অক্ষরেখা রয়েছে, মৌসুমী অক্ষরেখার বিস্তার রয়েছে উপকূলীয় সুন্দরবন পর্যন্ত। বৃষ্টি হতে পারে উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে। ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা তেমন নেই।

কলকাতায় আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে থাকবে। সকাল থেকে কালো মেঘে ঢেকেছে কলকাতার আকাশ। বেশ কয়েক পশলা বৃষ্টিও হয়। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী কয়েকদিন কয়েকটি জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কয়েকটি জায়গায় বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। আরও পড়ুন: Anubrata Mandal: অনুব্রত মণ্ডলকে জামিন না দিলে মাদক মামলায় ফাঁসানোর হুমকি বিচারককে: সূত্র

এদিকে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে যখন হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তখন উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির পরিমাণ কমার সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়ি জেলায় বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টিপাত হবে।