Partha Chatterjee: এসএসসি নিয়োগ মামলায় আজই পার্থ চ্যাটার্জিকে CBI দফতরে হাজিরার নির্দেশ
Partha Chatterjee. (Photo Credits: ANI)

কলকাতা, ১৮ মে: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় আজ, বুধবার সন্ধ্যা ৬টা-র মধ্যে সিবিআই দফতরে হাজির দিতে নির্দেশ দেওয়া হল রাজ্যের মন্ত্রী পার্থ চ্যাটার্জি-কে। এদিন এই নিয়োগ মামলায় সিবিআই (CBI) তদন্তেই সিলমোহর দেয় বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চ। এসএসসি নিয়োগ দুর্নীতিকে "জনগণের লজ্জা" বলে আখ্যা দেয় ডিভিশন বেঞ্চ। আজ, বুধবার সন্ধ্যা ৬টার মধ্যে নিজাম প্যালেসে পার্থ চ্যাটার্জিকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশিকা দিয়েছে আদালত। এদিন, এই মামলায় সিঙ্গল বেঞ্চের নির্দেশ-ই বহাল রাখা হল।

বুধবার ওই নির্দেশ দেওয়ার পর আদালত, মন্ত্রিপদ পার্থ চ্যাটার্জি থেকে শীঘ্রই সরে দাঁড়ানোর কথাও বলে। রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীর কাছে পার্থকে পদ থেকে সরানোর আর্জিও জানান বিচারপতি। আরও পড়ুন: Paresh Adhikari: মেয়েকে অবৈধভাবে চাকরি দেওয়ার অভিযোগে মন্ত্রী পরেশ অধিকারীকে CBI-র কাছে হাজিরার নির্দেশ

প্রসঙ্গত, এদিন মোট ১১১ পাতার নির্দেশনামায় SSC নিয়োগ মামলায় CBI তদন্তেই সিলমোহর দেয় বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চ। ডিভিশন বেঞ্চ এদিন বাগ কমিটির রিপোর্ট গ্রহণ করে এবং সিঙ্গল বেঞ্চের নির্দেশে হস্তক্ষেপের দরকার নেই বলে সাফ জানিয়ে দেয়।