Suvendu Adhikari: কয়লা পাচারের ৯০০ কোটি টাকা মুখ্যমন্ত্রীর ভাইপোর কাছে গেছে, বিস্ফোরক দাবি শুভেন্দু অধিকারীর
শুভেন্দু অধিকারী (Picture Credits: ANI)

কলকাতা, ৪ এপ্রিল: আজ সাংবাদিক সম্মেলন করে বিস্ফোরক তৃণমূলের (TMC) বিরুদ্ধে অভিযোগ করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেখানে অভিযোগ করেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং রাজ্য সরকারের কয়লা কেলেঙ্কারিতে জড়িত থাকার বিষয়টি প্রমাণিত হয়েছে। মুখ্যমন্ত্রীর ভাইপোর কাছে ৯০০ কোটি টাকা গেছে। ভাইপোর কাছে টাকা পৌঁছে দিতেন বিনয় মিশ্র।

আরও বলেন, "গতকাল গণেশ বাগারিয়া এবং বিনয় মিশ্রের কথোপকথনের অডিও টেপ ভাইরাল হয়েছে। এটা পশ্চিমবঙ্গে সবচেয়ে বড় সরকারি মদতপুষ্ট একটি দুর্নীতি। ৯০০ কোটি টাকা ভাইপোর কাছে গিয়েছে। পুলিশের একাংশ এই চক্রের সঙ্গে জড়িত। ভাইপোর কাছে টাকা পৌঁছে দেন বিনয় মিশ্র। দুর্নীতির ইতি টানা দরকার। বিনয় মিশ্র সম্পর্কে চুপ তৃণমূল কংগ্রেস (TMC)।'' আরও পড়ুন, মমতা বন্দোপাধ্যায়ের ওপর বুথে ভোটগ্রহণ ব্যাহত করার অভিযোগ খারিজ নির্বাচন কমিশনের

সাংবাদিক সম্মেলনে বিজেপি নেতা দীনেশ ত্রিবেদীও বলেন, "এখানকার বাচ্চারাও জানেন যে কোন পর্যায়ে দুর্নীতি পৌঁছে গিয়েছে। বাংলায় চাকরি নেই কিন্তু দুর্নীতির ইনস্টিউট বানানো হয়েছে। এখানে তোলাবাজি, কাটমানির জন্য মানুষ ভয় পাচ্ছেন।"

মমতা বন্দোপাধ্যায়ের অডিও টেপ, ভাঙা পা নাচানোর ভিডিও, কৌশানীর বিতর্কিত মন্তব্যকে বারবার অস্ত্র করেছে বিজেপি। এবার কয়লা এবং গরু পাচারকাণ্ড নিয়ে গণেশ বাগারিয়া এবং বিনয় মিশ্রের কথোপকথনের অডিও ভাইরাল টেপ প্রকাশ করল বিজেপি। রাজ্যে চলছে নির্বাচন। এর মধ্যেই আরও একবার তৃণমূলের বিরুদ্ধে উঠে এল বিস্ফোরক অভিযোগ। নাম না করে অভিষেক বন্দোপাধ্যায়কে দুর্নীতির অভিযোগ অভিযুক্ত করলেন বিজেপি নেতারা।