Mamata Attacks Modi: 'প্রয়োজনে প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে ধর্না দেব', কলকাতার মঞ্চ থেকে হুঁশিয়ারি মমতার

কলকাতা: রাজ্যের বকেয়া টাকার (Due Money) জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনের (Prime Minister Narendra Modi's House) সামনে ধর্না (Dharna) দেবেন বলে হুমকি দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী (West Bengal Chief Minister) ও তৃণমূল কংগ্রেস সুপ্রিমো (TMC Chief) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার কলকাতার ধর্না মঞ্চ থেকে এই হুঁশিয়ারি দেন তিনি।

এপ্রসঙ্গে মমতা বলেন, "বিজেপির (BJP) নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার (Central Government) রাজ্যের বকেয়া টাকা আটকে রেখেছে। এভাবে পশ্চিমবঙ্গের সঙ্গে বিমাতৃসুলভ আচরণ করছে তারা। তার প্রতিবাদেই দু'দিন ধরে ধর্নার আয়োজন করা হয়েছে কলকাতায়। আর এই ধর্নায় আমি মুখ্যমন্ত্রী হিসেবে নয় তৃণমূল কংগ্রেসের প্রধান হিসেবে অংশ নিয়েছি।"

তিনি আরও বলেন, "আমি মানুষের জন্য কাজ করছি। আমি লড়াই করছি সেই মানুষদের জন্য যাঁদের ১০০ দিনের কাজের টাকা আটকে দেওয়া হয়েছে। আমি ধর্নায় বসেছি সেই সমস্ত সাধারণ মানুষদের অধিকারের জন্য যাঁদের টাকা আটকে দিয়েছে কেন্দ্র। যদি দরকার পড়ে তাহলে মমতা প্রধানমন্ত্রীর বাড়ির কাছেও ধর্নায় বসতে পারে। আমার সেই সাহস (Courage) রয়েছে।"

এরপর প্রধানমন্ত্রীকে আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আপনি তথাকথিত ২৭ নম্বর ধারার কথা উল্লেখ করা টাকা আটকে রেখেছেন। কিন্তু, মনে রাখবেন ২০২৪ সালে মানুষ আপনাকে ৪২০ ধারায় ভোট দিয়ে তাড়িয়ে দেবে। আপনি আর ক্ষমতায় আসতে পারবেন না। একজন বাবু বলছেন আপনি যদি আমার বিরুদ্ধে কথা বলেন তাহলে আমি আপনার বাড়িতে সিবিআই (CBI) ও ইডি (ED) পাঠিয়ে দেব। এভাবেই বিজেপির শাসনকালে বিরোধীদের কেন্দ্রীয় সংস্থার মাধ্যমে হেনস্থা করা হচ্ছে।" আরও পড়ুন: Agnimitra Paul Attacks Mamata Banerjee: মিথ্যাবাদী মমতা ব্যানার্জীর তৃণমূল কেন্দ্রীয় সরকারের টাকা চুরি করেছে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ অগ্নিমিত্রা পালের