Agnimitra Paul Attacks Mamata Banerjee: মিথ্যাবাদী মমতা ব্যানার্জীর তৃণমূল কেন্দ্রীয় সরকারের টাকা চুরি করেছে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ অগ্নিমিত্রা পালের
Photo Credits: FB

কলকাতা: মিথ্যাবাদী মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) তৃণমূল সরকার (TMC Government) কেন্দ্রীয় সরকারের (Central Government) টাকা (Money) চুরি করেছে বলে বুধবার অভিযোগ করলেন আসানসোলের (Assansol) বিজেপি বিধায়িকা (BJP MLA) অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। এর পাশাপাশি তিলজলায় (Tiljala) নাবালিকাকে (Minor) যৌন নির্যাতন করে খুনের ঘটনায় রাজ্য প্রশাসন ও পুলিশকেও তীব্র আক্রমণ করেন তিনি।

তিলজলার ঘটনা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে আক্রমণ করে বিজেপি বিধায়িকা বলেন, "এটা খুবই লজ্জার বিষয় যে আমাদের একজন মহিলা মুখ্যমন্ত্রী (woman CM) থাকতেও সাত বছরের একটি মেয়ে খুন হচ্ছে (murdered)। মেয়েটি নিখোঁজ (missing) হওয়ার পরেই পুলিশকে সকাল সাতটার সময় খবর দেওয়া হয়েছিল। কিন্তু, তারা সারাদিন ধরে কিছুই করেনি। পরে রাতে ওই নাবালিকার দেহ (body) উদ্ধার হয়। কেন তারা সারাদিন ধরেও কিছু করল না। পুলিশ আসলে নিজেদের কাজ করতেই ভুলে গেছে। তারা শুধু কাটমানি (cut money) নিতেই ব্যস্ত। যদি মমতা ব্যানার্জির নূন্যতম লজ্জাও থাকে তাহলে তিনি পদত্যাগ করুন।"

এরপরই মমতা ব্যানার্জিকে মিথ্যাবাদীকে বলে উল্লেখ করে অগ্নিমিত্রা পাল বলেন, "মমতা ব্যানার্জি একজন মিথ্যাবাদী (liar)। তৃণমূল সরকার কেন্দ্রীয় সরকারের টাকা চুরি করেছে। জনসাধারণের টাকা লুট করেছে তারা। গরিবের জন্য পাঠানো টাকা লুট হয়েছে। এই সমস্ত টাকার হিসেব দিতে হবে। আপনি ওই টাকার কোনও হিসেব দিচ্ছেন না কিন্তু, আবার টাকা চাইছেন। এটা কখনই হবে না। অবিজেপি-শাসিত কোনও রাজ্যেই কিন্তু এই সমস্যা নেই।"