West Bengal Assembly Elections 2021: 'বাংলাকে মিনি পাকিস্তান করে দেবেন বেগম', আক্রমণ শুভেন্দুর
'সংখ্যালঘুদের খুশি করতে ব্যস্ত মমতা', আক্রমণ শুভেন্দুর

নন্দীগ্রাম, ২৯ মার্চ: নন্দীগ্রামে হাজির হয়ে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন শুভেন্দু অধিকারী। অধিকারী তনয় বলেন, 'সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে খুশি করতে ব্যস্ত মমতা সরকার। মমতা বন্দ্যেপাধ্য়ায়কে ভোট দিলে তিনি এই বাংলাকে ক্রমাগত মিনি পাকিস্তান তৈরি করে ফেলবেন। নন্দীগ্রামে সুফিয়ানকে ছাড়া বেগম আর কাউকে চেনেন না' বলেও কটাক্ষ করেন শুভেন্দু (Suvendhu Adhikari)।

বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) মতো করে রাজ্য চালাবে বলে মন্তব্য করেন শুভেন্দু অধিকারী। উত্তরপ্রদেশের (UP) প্রশাসন যদি পালটে যেতে পারে, তাহলে পশ্চিমবঙ্গের ছবি কেন পালটাবে না বলেও প্রশ্ন তোলেন শুভেন্দু। পশ্চিমবঙ্গে (West Bengal Assembly Elections 2021) পট পরিবর্তন হলে রাজ্যের চেহারা বদলে দেওয়া হবে বলেও দাবি করেন নন্দীগ্রামের বিজেপি (BJP) প্রার্থী।

আরও পড়ুন : West Bengal Assembly Elections 2021: 'প্রথমায় ৩০ আসনই দখল করবে বিজেপি' : শুভেন্দু

এসবের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের পোশাক এবং জীবনধরণ নিয়েও কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, আগে মমতা গাড়ি করে ঘুরে বেড়াতেন কিন্তু বর্তমানে তিনি চপার ছাড়া চলেন না। আগে পায়ে হাওয়াই চপ্পল পরতেন, এখন তাঁর পরিবর্তে নামি ব্র্যান্ড ব্যবহার করেন। শুধু তাই নয়, মমতা আগে পরতেন ৪০০ টাকার শাড়ি। বর্তমানে তিনি যে শাড়ি পরেন, তার এক একটির দাম ৬ হাজার করেও দাবি করেন প্রাক্তন মন্ত্রী।

আরও পড়ুন : West Bengal Assembly Elections 2021: হুইল চেয়ারে বসেই নেতৃত্ব, নন্দীগ্রামে ঝোড়ো পদযাত্রা মমতার

প্রসঙ্গত আগামী ১ এপ্রিল নন্দীগ্রামে (Nandigram) ভোট। ওইদিনই বাংলার ভাগ্য নির্ধারণ হবে বলে  মনে করছে রাজনৈতিক মহল। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আশ্বাস দেন, নন্দীগ্রামে তিনি জয়ী হলে, তাঁর একটি দফতর সেখানে তৈরি করা হবে। সবকিছু মিলিয়ে ভোট বাজারে নন্দীগ্রাম আপাতত হাই ভোল্টেজ লড়াইয়ের জন্য প্রস্তুত।